ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধুর মৃত্যুসংবাদ এখনও অজানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
বন্ধুর মৃত্যুসংবাদ এখনও অজানা এটিএম শামসুজ্জামান

স্কুলের গণ্ডি থেকে জীবনের অন্তকাল পর্যন্ত অর্ধশতাব্দীরও বেশি সময়ের বন্ধুত্ব প্রবীর মিত্র ও এটিএম শামসুজ্জামানের। কিন্তু প্রিয় বন্ধুর মৃত্যুর খবরটা ছয়দিন পরও জানেন না বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র।

 

মূলত শোকসংবাদ সইতে পারেন না ৮০ বছরের বরেণ্য অভিনেতা প্রবীর মিত্র। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। কথাবার্তাও বন্ধ হয়ে যায়। কিছুদিন আগে নিজের ভাইকে হারিয়েছেন তিনি। সেই আঘাত এখনও কাটিয়ে উঠতে পারেননি। তাই এখনই তাকে আর কোনও শোকবার্তা জানানো হচ্ছে না বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেতার পুত্রবধূ সোনিয়া ইয়াসমিন।  

প্রবীর মিত্রের জন্ম ১৯৪০ সালের ১৮ আগস্ট। আর এটিএম শামসুজ্জামানের জন্ম ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর। বয়সে একবছর ছোট হলেও একসঙ্গেই পুরান ঢাকার সূত্রাপুর এলাকায় বিদ্যালয়ে পড়াশুনা করেছেন। নাটক, চলচ্চিত্রে অভিনয় করেছেন কয়েক যুগ ধরে। নিয়মিত আড্ডা ছিল একসময়। কিন্তু বার্ধক্যে তৈরি হয় দূরত্ব। আর সেটা এমন পরিস্থিতিতেই পৌছালো যে, চিরদিনের মতো বন্ধুকে হারানোর খবরটা জানাই হলো না প্রবীর মিত্রের।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।