ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতার ভোটার হলেন মিঠুন, এবার কি বিজেপির প্রার্থী হবেন?

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
কলকাতার ভোটার হলেন মিঠুন, এবার কি বিজেপির প্রার্থী হবেন? অভিনেতা মিঠুন চক্রবর্তী

কলকাতা: কলকাতার ভোটার হওয়ার মধ্য দিয়ে বিজেপির প্রার্থী হওয়ার পথ পরিষ্কার করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এবার সত্যি সত্যিই তিনি পদ্ম-প্রার্থী হবেন কিনা সে প্রশ্নে জল্পনা তুঙ্গে।

কলকাতার ব্রিগেডের জনসভায় মোদীর মঞ্চ থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তারপর থেকেই তার ভোটে লড়ার জল্পনা ছিল তুঙ্গে। যদিও মিঠুন নিজেই জানিয়েছিলেন, ভোটে তিনি প্রার্থী হতে রাজি নন। তবে দলের স্বার্থে তাকে যে দায়িত্ব দেওয়া হবে তিনি তা করতে রাজি।

তবে বহু বছর আগেই বাংলা থেকে সব সম্পর্ক ছিন্ন করে মিঠুন হয়েছিলেন বেঙ্গালোরবাসী। ফলে পরিচয় পত্রে কোনো কিছুই পশ্চিমবাংলার সাথে জড়িত ছিল না। কিন্তু রাজ্যে আবার ‘বাঙালীবাবুর’ আদলে ধরা দিচ্ছেন অভিনেতা। আর তাই অভিনেতার ভোটার পরিচয়পত্রের ঠিকানা বদল হয়ে তিনি এখন পুরোপুরি হলেন কলকাতাবাসী।

উত্তর কলকাতার দমদম লাগোয়া বেলগাছিয়া এলাকার নাগরিক হলেন মিঠুন চক্রবর্তী। বর্তমানে তার ঠিকানা হলো ২২/১৮০ রাজা লমনীন্দ্র রোড। অবশ্য ভোটার তালিকায় তার নাম রয়েছে মিঠুন বসন্ত চক্রবর্তী। এই বাড়িটি আসলে মিঠুনের বোন শর্মিষ্ঠা সরকারের। শর্মিষ্ঠা জানিয়েছেন, মিঠুন আমার চাচাতো দাদা। উনি যখনই ব্যক্তিগত কাজে কলকাতা আসেন তখন আমার বাড়িতেই থাকেন।

তাহলে কি ভোটে দাঁড়াচ্ছেন মিঠুন বসন্ত চক্রবর্তী? জানা যাচ্ছে, ক্ষমতায় এলে তিনিও নাকি মুখ্যমন্ত্রী দাবিদার। তবে অপর আর একটি নাম বিজেপির অন্দরে রয়েছে। তিনিও বাংলার দাদা সৌরভ গাঙ্গুলী। যদিও রাজনীতিতে যোগ দেবেন না বলে জানিয়ে দিয়েছেন দাদা। তবুও সম্প্রতি দাদা বলেছেন, ‘সব কিছুই নির্ভর করে সময়ের উপরে। ’ তবে দাদা না বাঙালীবাবু? এ প্রশ্নের উত্তর নেই কারো কাছেই। হয়ত সময়ই দেবে তার উত্তর।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
ভিএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।