ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গোঁফ ফেলে নতুন রূপে অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
গোঁফ ফেলে নতুন রূপে অনন্ত জলিল অনন্ত জলিল

দাড়ি ও গোঁফসহ দীর্ঘদিন দেখা গেছে আলোচিত ও সমালোচিত চিত্রনায়ক অনন্ত জলিলকে। তবে সম্প্রতি নিজের সিনেমার জন্য দাড়ি ফেলে নতুন লুকে হাজির হতে দেখা গেছে এই অভিনেতাকে।

তখন শুধুমাত্র গোঁফ ফেলে দেওয়ায় সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

এবার গোঁফও ফেলে দিয়েছেন এই চিত্রনায়ক ও প্রযোজক। দাড়ি-গোঁফ ফেলে অন্যরকম এক লুকে ধরা দিয়েছেন তিনি।

সোমবার (২২ মার্চ) অনন্ত জলিল তার অফিসিয়াল ফেসবুক পেজে নতুন লুক প্রকাশ করে লেখেন, ‘নেত্রী – দ্য লিডার’ মুভির জন্য আরও একটি নিউ লুকে। ’

লুকটি প্রকাশের পর অনেকে নানা রকম মন্তব্য করছেন। ইতিবাচকের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও দেখা যাচ্ছে। তবে এসবের পাত্তা দিচ্ছেন না অনন্ত জলিল।

‘নেত্রী: দ্য লিডার’সিনেমায় দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকে। তুরস্কের অভিনয় শিল্পীদের মধ্যে অন্যতম এরতুগ্রুল সাকার এতে থাকছেন। এছাড়া ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াতও এতে অভিনয় করছেন। অনন্তের স্ত্রী বর্ষা সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। ভারতের উপেন্দ্র মাধবের পরিচালনায় সিনেমাটির শুটিং চলছে ভারতের হায়দরাবাদে।  

বাংলাদেশ সময়: ২৪২১ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।