ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা আক্রান্ত আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
করোনা আক্রান্ত আমির খান আমির খান

বলিউড সুপারস্টার আমির খান মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

তবে শারীরিকভাবে সুস্থ আছেন এই অভিনেতা।

আমির খানের মুখপাত্র বিষয়টি নিশ্চিত করে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘মি. আমির খানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। সব ধরনের নিয়ম মেনে চলছেন এবং তিনি ভালো আছেন। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছেন, সতর্কতার জন্য তাদের সবাইকে করোনা টেস্ট করানোর অনুরোধ জানানো হচ্ছে। ’

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিদায় নিয়েছেন ‘দঙ্গল’খ্যাত এই তারকা। কাজে মনোযোগ দেওয়ার জন্য তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।  

এদিকে, আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল রিমেক। গত বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জন্য সিনেমাটি আটকে যায়। সম্প্রতি এই সিনেমার কাজ নিয়েই তিনি ব্যস্ত সময় পার করছিলেন।

মার্চ মাসে নতুন করে একের পর এক বলিউড তারকাদের করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, সঞ্জয়লীলা বানসালি, রণবীর সোওরি, আশীষ বিদ্যার্থী ও সতীশ কৌশিকের পর এবার ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন আমির খান।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।