ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টিকার প্রথম ডোজের পর করোনাক্রান্ত পরেশ রাওয়াল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
টিকার প্রথম ডোজের পর করোনাক্রান্ত পরেশ রাওয়াল টিকা নেওয়ার পর ‘ভি’ সাইন দেখিয়ে ছবি শেয়ার করেছিলেন অভিনেতা

টিকা নেওয়ার তিন সপ্তাহের মাথায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়াল। টুইটারে নিজেই এ খবর জানিয়েছেন ‘হেরা ফেরি’খ্যাত অভিনেতা।

৯ মার্চ নিজের একটি ছবি পোস্ট করেছিলেন লোকসভার প্রাক্তন বিজেপি সংসদ সদস্য ও খ্যাতনামা অভিনেতা পরেশ রাওয়াল। ছবিতে দেখা গিয়েছিল, টিকা নিতে গিয়েছেন অভিনেতা। পাশে দাঁড়িয়ে এক স্বাস্থ্যকর্মী। ‘ভি’ সাইন দেখিয়ে বসে রয়েছেন পরেশ। ক্যাপশনে লিখেছিলেন, ‘ভি ফর ভ্যাক্সিন। ’ দেশের স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের মতো কোভিড যোদ্ধাদের এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদও জানিয়েছিলেন সেই পোস্টেই।

শুক্রবার (২৬ মার্চ) রাতে টুইট করে জানিয়েছেন, ‘দুর্ভাগ্যবশত কোভিডে আক্রান্ত হয়েছি। গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের অনুরোধ করছি, করোনার পরীক্ষা করিয়ে নিন’।

৬৫ বছর বয়সী অভিনেতা পরেশ রাওয়াল ১৯৮২ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত চলচ্চিত্রে দারুণ জনপ্রিয়তা ধরে রেখেছেন। ‘পদ্মশ্রী’ খেতাব পাওয়া এ অভিনেতার ঝুলিতে রয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু সংখ্যক ফিল্মফেয়ার, স্টার স্ক্রিন ও আইফা অ্যাওয়ার্ড।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।