ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মোশাররফের সঙ্গে প্রথমবার বিজ্ঞাপনে নোভা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
মোশাররফের সঙ্গে প্রথমবার বিজ্ঞাপনে নোভা মোশাররফের সঙ্গে নোভা

বেশ কিছুদিন অভিনয়ে অনিয়মিত ছিলেন মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। তবে আবারও তিনি সরব হয়েছেন।

কাজ করেছেন নিজের প্রথম চলচ্চিত্রে ‘মৃধা ভার্সেস মৃধা’তে। এটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

সম্প্রতি একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন নোভা। এতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছেন অভিনেতা মোশাররফ করিমকে। এর আগে তারা দু’জন নাটকে বহুবার জুটি হলেও এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন বিজ্ঞাপনে। এটি নির্মাণ করেছেন রায়হান খান।

এ প্রসঙ্গে নোভা বলেন, ‘অনেকবারই মোশাররফ ভাইয়ের সঙ্গে জুটি হয়ে নাটক করেছি। তবে এবারই প্রথম আমরা একসঙ্গে বিজ্ঞাপনে হাজির হতে যাচ্ছি। ’

তিনি আরও জানান, সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই এটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলসহ নানা মাধ্যমে প্রচার হবে।

নোভা ক্যারিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। এরপর দীর্ঘদিন নিয়মিতই কাজ করেছেন টিভিসি ও নাটক-টেলিছবিতে। বিভিন্ন টিভি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন তিনি। একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে এই তারকার।  

বর্তমানে নোভা নিজের প্রথম সিনেমার ব্যস্ততার ফাঁকে অন্যান্য কাজগুলো করছেন। সিনেমাটিতে নোভার সঙ্গে দেখা যাবে নতুন চিত্রনায়ক সিয়াম আহমেদকে। এতে আরও থাকছেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজিদা প্রীতি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।