ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জাদুকর বেশে আসছেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
জাদুকর বেশে আসছেন অক্ষয় কুমার জাদুকর বেশে অক্ষয় কুমার

কখনো প্রেমিক, কখনো আদর্শবান পুলিশ অফিসার আবার কখনো বা ভূত রূপে দেখা গেছে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে! নিজকে নতুন নতুন চরিত্রে হাজির করাই যেন তার নেশা। এবার এই অভিনেতা বড় পর্দায় জাদুকর হচ্ছেন।

শনিবার (২৭ মার্চ) আনন্দ এল রাই পরিচালিত ‘অতরঙ্গি রে’ সিনেমায় অক্ষয়ের লুক প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। যেখানে জাদুকরের পোশাকে দেখা যাচ্ছে ‘খিলাড়ি’খ্যাত এই তারকাকে। যার হাতে রয়েছে কিং কার্ড! ছবির ক্যাপশনে অক্ষয় জানান, শনিবারই ছিল সিনেমাটির শুটিংয়ের শেষ দিন। তা স্মরণীয় করতেই ছবিটি প্রকাশ করেছেন।

গত ডিসেম্বরে একই সিনেমার শুটিং থেকে অক্ষয় শাহী পোশাক গায়ে মুঘল সম্রাট শাহজাহান সেজে ছবি প্রকাশ করেন। তখন লখনৌতে শুটিংয়ে ছিলেন তিনি।

রোম্যান্টিক গল্পে নির্মিত হচ্ছে ‘অতরঙ্গি রে’। এতে নায়িকা সারা আলী খান। তাকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এছাড়া আরও রয়েছেন দক্ষিণী অভিনেতা ধানুশকেও। ঘোষণা অনেক আগে এলেও করোনার কারণে সিনেমাটির শুটিং পিছিয়ে শুরু হয় গত ডিসেম্বরে। ‘অতরঙ্গি রে’ চলতি বছর ৬ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।