ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কাজী হায়াতের করোনা নেগেটিভ, ছাড়ছেন হাসপাতাল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
কাজী হায়াতের করোনা নেগেটিভ, ছাড়ছেন হাসপাতাল কাজী হায়াৎ

বর্ষীয়ান নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে। তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

অক্সিজেন লেভেল এখন স্বাভাবিক এবং হাসপাতাল থেকে ফিরছেন বাসায়।

রোববার (২৮ মার্চ) সকালে যখন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক মারুফের সঙ্গে বাংলানিউজের কথা হচ্ছিল, তখন তিনি বাবাকে বাসায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। জানান, কয়েক ঘণ্টার মধ্যে হাসপাতাল ছাড়ছেন।

কাজী মারুফ বাংলানিউজকে বলেন, ‘আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে, আলহামদুলিল্লাহ্‌। চিকিৎসক ছাড়পত্র দিয়েছেন, কয়েক ঘণ্টার মধ্যে বাবা বাসায় ফিরবেন। দেশবাসীর দোয়া এবং সকলের সহযোগিতার কারণে আজ আব্বাকে নিয়ে বাসায় ফিরতে পারছি। আল্লাহ্‌র কাছে শুকরিয়া আদায় করছি এবং সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি। ’

তিনি আরও বলেন, ‘আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ ও অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়েছে, কিন্তু এখনো তিনি পুরোপুরি সুস্থ নন। করোনা পরবর্তী সময়টা খুব ঝুঁকিপূর্ণ। তাই এখন ওনাকে সম্পূর্ণ বিশ্রামে থাকাতে বলেছেন চিকিৎসক। সবাই আব্বার জন্য দোয়া করবেন। ’

গত ১০ মার্চ কাজী হায়াত জানান, স্ত্রীসহ তিনি করোনা আক্রান্ত। এরপর ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতেও ভর্তি করা হয়।

রোববার কাজী হায়াৎ বাসায় ফিরছেন, তবে তার স্ত্রী রোমিসা হায়াত সুস্থ হয়ে আরও তিনদিন আগে হাসপাতাল ছেড়েছেন।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।