ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যারিয়ারের ১৮ বছর পূর্ণ করলেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
ক্যারিয়ারের ১৮ বছর পূর্ণ করলেন আল্লু অর্জুন আল্লু অর্জুন

আশির দশকে শিশুশিল্পী হিসেবে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তবে নায়ক হয়ে তিনি প্রথমবার পড় পর্দায় আসেন ২০০৩ সালে।

 

রোববার (২৮ মার্চ) আল্লু অর্জুন নায়ক হিসেবে ক্যারিয়ারের ১৮ বছর পূর্ণ করলেন। এজন্য স্টাইলিশ এই অভিনেতা অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন।

‘আরিয়া’খ্যাত এই অভিনেতা সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘১৮ বছর আগে আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল। এই দীর্ঘ যাত্রায় যারা আমার পাশে ছিলেন প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি।  আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। বছরের পর বছর ধরে আমার প্রতি সবার ভালোবাসার জন্য সত্যই আমি ধন্য। ’ 

কে রাঘাবেন্দ্র রাও পরিচালিত ‘গাঙ্গুত্রি’ হচ্ছে আল্লু অর্জুনের প্রথম সিনেমা। এরপর ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’ ও ‘জুলাই’র  মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।  

তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ব্লকবাস্টার হিট।  

এদিকে আল্লু অর্জুন অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘পুষ্পা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রাশ্মিকা মন্দানা। চলতি বছর ১৩ আগস্ট এটি মুক্তি পাবে। এছাড়া তিনি তার ২১ নাম্বার প্রজেক্টেরও ঘোষণা দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।