ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি ছিলাম অবাঞ্ছিত কন্যা সন্তান: কঙ্গনা রনৌত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
আমি ছিলাম অবাঞ্ছিত কন্যা সন্তান: কঙ্গনা রনৌত কঙ্গনা রনৌত

এমন ঠোঁটকাটা মানুষ জগতে কমই দেখা যায়। বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত শুধু যে অন্যদের সমালোচনা করে বিতর্কের ঝড় তোলেন তা নয়, এবার সমালোচনা করতে তার জন্মদাতা বাবা-মাকেও ছাড় দিলেন না।

 

বলিউডের ‘কুইন’ এবার টুইটারে দাবি করলেন, তিনি ছিলেন একজন অবাঞ্ছিত শিশুকন্যা! কিন্তু তা সত্ত্বেও তিনি নিজের কাজের মধ্য দিয়ে নিজের প্রয়োজনীয়তাকে প্রমাণ করতে পেরেছেন বলেই দাবি তার।

টুইটারে কঙ্গনা লেখেন, ‘আমি ছিলাম একজন অবাঞ্ছিত শিশুকন্যা। আজ আমি সেরা চিত্রনির্মাতা, শিল্পী ও টেকনিশিয়ানদের সঙ্গে কাজ করি। অর্থ নয়, খ্যাতি নয়, আমি আমার কাজ ভালোবাসি। যখন দুনিয়া আমার দিকে তাকিয়ে বলে ‘এটা একমাত্র তুমিই করতে পারো’, আমি বুঝতে পারি, আমি অবাঞ্ছিত হতে পারি, কিন্তু আমাকে দরকার ছিল। খুবই দরকার ছিল। ’ 

এভাবেই কার্যত নিজের জীবনের এক গোপন ও চূড়ান্ত ব্যক্তিগত সত্যকে সকলের সামনে তুলে ধরলেন কঙ্গনা। জানা যায়, কঙ্গনার বাবা-মায়ের প্রথমে একটি ছেলে সন্তান হয়ে মারা যায়। এরপর তার দিদির জন্ম। তৃতীয় সন্তান ছেলে হবে বলে আশা করেছিলেন তার মা-বাবা। কিন্তু মেয়ে সন্তান জন্ম হওয়ায় তাদের আনন্দ উবে গিয়েছিল। অনেকটা অবাঞ্ছিতই ছিল তার জন্ম। আর সেকথা অকপটে প্রকাশ করতেও কোনও দ্বিধা করলেন না স্পষ্টভাষী অভিনেত্রী।

I was an unwanted girl child, today I work with best and passionate filmmakers, artists and technicians. I love my work, not for money, not for fame. When best of the world look at me and say ‘only you can do it’ I know I may have been unwanted but I was needed. Much needed ❤️ https://t.co/BZKnPUfXfI

— Kangana Ranaut (@KanganaTeam) March 28, 2021

এই মুহূর্তে নিজের ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত কঙ্গনা। গত সপ্তাহেই জীবনের চতুর্থ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। পরের দিনই তিনি প্রকাশ করেন বহু প্রতীক্ষিত ‘থালাইভি’ সিনেমার ট্রেলার। সেখানে তামিলনাডুর ‘আম্মা’ জয়ললিতার ভূমিকায় দেখা যাবে তাকে। এখন রাজস্থানে ‘তেজস’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad