ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সাকিবের বায়োপিক নির্মাণ হবে বলিউডে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
সাকিবের বায়োপিক নির্মাণ হবে বলিউডে স্ত্রী শিশিরের সঙ্গে সাকিব আল হাসান

আলোচিত-সমালোচিত বিভিন্ন অঙ্গনের অনেক তারকার জীবনই উঠে এসেছে রুপালি পর্দায়। আর জীবনের গল্পটা যদি হয় জনপ্রিয় ক্রিকেট তারকার, তবে এই উপমহাদেশে দর্শকের অভাব হয় না।

 

ইতোপূর্বে ভারতের আজহারউদ্দীন, শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির বায়োপিক দারুণ সাফল্য পেয়েছে। সেই ধারাবাহিকতায় এবার নির্মিত হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে সিনেমা। গত ২০ মার্চ রাতে ফেসবুক লাইভে এসে সাকিব নিজেই এই তথ্য জানিয়েছেন। জানা যায়, করোনার প্রভাব না থাকলে এতদিনে সিনেমাটির কাজও শুরু হয়ে যেত বলে জানান সাকিব।

এদিকে বেশ কিছু সূত্রে জানা গেছে, সিনেমাটি বাংলাদেশ থেকে নয়, নির্মিত হবে মুম্বাই অর্থাৎ বলিউড থেকে। আন্তর্জাতিক মান বজায় রেখে এ বায়োপিক নির্মাণ করবেন বলিউডেরই কোনো নামজাদা পরিচালক। তবে সাকিবের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের কোনো অভিনেতাকেই।

জানা গেছে, চলচ্চিত্রটির প্রযোজনার সঙ্গে যুক্ত হতে পারেন সাকিব নিজেও। আপাতত চলছে প্রস্তুতি। লেখা শুরু হয়েছে চিত্রনাট্য। এজন্য সাকিব আল হাসানের নানা তথ্য অনুসন্ধান করছে টিম।

মাগুরার ছেলে সাকিব আল হাসানের বিশ্বসেরা ক্রিকেটার হওয়ার গল্প ফুটে উঠবে এ সিনেমায়। থাকবে নানা বাঁক ও উত্থান-পতনের গল্প।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।