ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদের অপেক্ষায় স্বামীরা, স্ত্রীরা ব্যস্ত অন্যত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
বিচ্ছেদের অপেক্ষায় স্বামীরা, স্ত্রীরা ব্যস্ত অন্যত্র নুসরাত-নিখিল ও শ্রাবন্তী-রোশন দম্পতি

আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও আলাদাই থাকছেন চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি ও তার স্বামী রোশন সিং এবং নায়িকা নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈন। এরই মধ্যে দুই নায়িকারই নতুন প্রেমের গুঞ্জন জোরালো হয়েছে।

গত বছর পূজার পর থেকে আলাদা থাকতে শুরু করেন রোশন এবং শ্রাবন্তী। আইনি পদ্ধতিতে বিচ্ছেদ না হলেও একে অন্যের সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখেন না তারা। শ্রাবন্তীর রাজনীতিতে যোগদানের পর তাকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। বিচ্ছেদ প্রসঙ্গে তিনি বলেন, ‘নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি। ’

উভয় দম্পতিরই আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়নি। কিছুদিন আগে নিখিল জানান, তার আর নুসরাতের বিবাহবিচ্ছেদ নিয়ে তিনি মুখ খুলবেন না। সেই প্রসঙ্গ ওঠায় তিনি বলেছেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি। ’

অন্য দিকে নুসরাতও এখন বাবা-মা আর বোনের সঙ্গে বালিগঞ্জে থাকেন। অভিনেতা যশের সঙ্গে তার প্রেমের গুঞ্জন জোরালো। দু’জনকে প্রায়ই একসঙ্গে ঘুরতে দেখা গেছে। যদিও দুই নায়িকাই তাদের নতুন সম্পর্ককে শুধু বন্ধু বলেই চালিয়ে যাচ্ছেন।  

নিখিল জৈন ও রোশান সিং দু’জনেই নির্বাচনের ফলফল ঘোষণার অপেক্ষায়। তারপর তাদের প্রত্যাশিত বিচ্ছেদের অপেক্ষা।  পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতিতে যুদ্ধ চলছে ক্ষমতা দখলের। অন্যদিকে তাদের বৈবাহিক জীবন দখলদারি থেকে মুক্তি চাইছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।