ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পথপ্রাণীদের সেবাকেন্দ্র খুলছেন বিরাট কোহলি ও আনুশকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
পথপ্রাণীদের সেবাকেন্দ্র খুলছেন বিরাট কোহলি ও আনুশকা

প্রাণীদের খুব ভালোবাসেন বলিউড অভিনেত্রী ও বিরাট কোহলির ঘরণী আনুশকা শর্মা। তার প্রেরণাতেই এবার মুম্বাইয়ে পথপ্রাণীদের জন্য দু’টি সেবাকেন্দ্র খুলছে দাতব্য সংস্থা বিরাট কোহলি ফাউন্ডেশন।

৪ এপ্রিল বিশ্ব পথপ্রাণী দিবস। এদিনেই বিরাট কোহলির দাতব্য সংস্থা থেকে অভূতপূর্ব ঘোষণা এলো। প্রাণীদের স্বাস্থ্যসেবা সংস্থা ভিভালডিস অ্যানিম্যাল হেল্থ এবং আওয়াজ স্ট্র নামক দু’টি সংস্থার সঙ্গে যোগ দিয়েছে বিরাট কোহলি ফাউন্ডেশন। মুম্বাই শহরের পথপ্রাণীদের জন্য চিকিৎসা সেবা ও নিরাপদ আশ্রয় গড়ে তোলার জন্য একসঙ্গে কাজ করবে তিনটি সংস্থা।

এ খবর জানিয়ে বিরাট কোহলি টুইটারে লেখেন, প্রাণীদের সেবার এটা আমাদের প্রথম পদক্ষেপ। এজন্য আমার স্ত্রী আনুশকা শর্মাকে ধন্যবাদ জানাতে চাই। ও আমাকে অনুপ্রাণিত করেছে। প্রাণীদের প্রতি ওর ভালোবাসা অনেক। প্রাণীদের অধিকার নিয়ে সে সবসময়ই সোচ্চার।  

To ensure health & support to stray animals, @vkfofficial has now taken its first step towards animal welfare in collaboration with Vivaldis. I want to thank my wife @AnushkaSharma for inspiring me by her passion towards animals & for being a constant advocate for animal rights. https://t.co/OWWL6z33W0

— Virat Kohli (@imVkohli) April 4, 2021

চলতি বছরের জানুয়ারি মাসেই মা হয়েছেন আনুশকা শর্মা। বিরুশকা’র কন্যা বামিকার জন্যই শুধু তাদের স্নেহ সীমাবদ্ধ নয় তা জানিয়ে দিলেন এ তারকা জুটি। বিশেষত পথের কুকুর ও ভ্রাম্যমাণ প্রাণীদের প্রতি তার করুণা অধিক। মুম্বাই শহরের বাইরেই এসব প্রাণীদের জন্য নিরাপদ আশ্রয় গড়ে তুলতে কাজ করছেন আনুশকা।  

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।