ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

লকডাউনে স্টার সিনেপ্লেক্স বন্ধ থাকবে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
লকডাউনে স্টার সিনেপ্লেক্স বন্ধ থাকবে স্টার সিনেপ্লেক্স

সারাদেশে সরকার ঘোষিত লকডাউনের মধ্যে বন্ধ থাকবে স্টার সিনেপ্লেক্স। যেহেতু দেশের সব শপিং মল বন্ধ থাকবে তাই এই ঘোষণা দিয়েছে মাল্টিপ্লেক্সটি।

এক বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, ৫ এপ্রিল থেকে লকডাউনের কারণে সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। সাময়িক বন্ধ রাখার বিষয়ে স্টার সিনেপ্লেক্স দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করছে।  

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকলে নিজের সুরক্ষার জন্য সচেতন থাকবেন। পরিস্থিতি অনুকূল হলে আবার আমরা একসঙ্গে মিলিত হবো, আপনাদের পদচারণায় মুখরিত হবে স্টার সিনেপ্লেক্স প্রাঙ্গণ।

তিনি আরও জানান, বাংলাদেশে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা নিয়েছিল স্টার সিনেপ্লেক্স। যথাযথ স্বাস্থ্যবিধি পালন, সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও দর্শকদের জন্য প্রবেশ পথে এবং টিকেট কাউন্টারে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়। পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নেওয়া হয়।

এ ছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুমও পরিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa