ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

জুঁইয়ের সঙ্গে ফারিনের নীরবতা ভাঙার নতুন গল্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
জুঁইয়ের সঙ্গে ফারিনের নীরবতা ভাঙার নতুন গল্প

আমাদের নীরবতাই ওদের সাহস। তাই নারীর প্রতি সহিংসতায় আর এক চুলও ছাড় নয়, সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম ও টিভি চ্যানেলেগুলোতে জুঁই নারিকেল তেলের এই সাহসী বিজ্ঞাপনটি প্রচারিত হয়।

 

আমাদের মেয়েরা জীবনের সব ক্ষেত্রে এক চুলও ছাড় না দিয়ে এগিয়ে যাবে, বাংলাদেশের হেয়ার কেয়ার ব্র্যান্ড জুঁই এমনই বিশ্বাস করে। সেই দায়িত্ব থেকেই বিজ্ঞাপনটিতে জুঁই মেয়েদের প্রতি যে কোনো সহিংসহার বিরুদ্ধে অবস্থান নিতে বলে। এই ধারাবাহিকতায় এবার নীরবতা ভাঙার নতুন গল্পে জুঁই নারিকেল তেলের সঙ্গে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন।

বিজ্ঞাপনটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছে। গতবারের মত এবারও বিজ্ঞাপনী সংস্থা সান কমিউনিকেশনসের তত্ত্বাবধানে গল্পটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সম্প্রতি ফারিন তার সোশ্যাল মিডিয়া অ্যাাকাউন্ট থেকে নিজের পছন্দের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘জুঁই আর আমি নিয়ে আসছি নতুন কিছু’।

জানতে চাওয়া হলে ফারিন বলেন, ‘জুঁইয়ের আগের কাজটি আমি দেখেছি। তারই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনটি হয়েছে। জুঁইয়ের সঙ্গে এই প্রজেক্টে যুক্ত হতে পেরে একজন নারী হিসেবে আমি প্রাউড ফিল করছি, সেসঙ্গে একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ববোধ থেকে কাজটি করা’।  

এর আগেও নারী দিবস উপলক্ষে জুঁই এবং সান কমিউনেকেশনসের ডমেস্টিক ভায়োলেন্স নিয়ে বানানো বিজ্ঞাপন কুড়িয়েছিল আন্তর্জাতিক সুনাম।

গতবছর ‘আমাদের নীরবতাই ওদের সাহস’ ট্যাগলাইনে বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সাধারণ মানুষ বিশেষ করে মেয়েদের মধ্যে তুমুল আলোচনা সৃষ্টি করেছিলো। ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ১১ মিলিয়ন বার ভিউ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।