ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তিন মাস আগে বিয়ে করেছেন নাজিরা মৌ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
তিন মাস আগে বিয়ে করেছেন নাজিরা মৌ বিয়ে করেছেন নাজিরা মৌ

চুপি চুপি বিয়েটা সেরেই ফেলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিরা মৌ। জানা গেছে, গত জানুয়ারি মাসেই পারিবারিক আয়োজনে তার বিয়ে সম্পন্ন হয়েছে।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টিভি নাটকের পরিচিত মুখ নাজিরা মৌ। তবে সেটা যে তিন মাস আগেই সেরে ফেলেছেন তা নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিনেত্রী।  

অভিনেত্রী নাজিরা মৌ জানিয়েছেন, বিয়ের মাস ছয়েক আগে এক বন্ধুর মাধ্যমে তার পরিচয় হয় যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান মুরাদের সঙ্গে। শুরুতে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকেই ভালোলাগা। মুরাদকে বিয়ের প্রস্তাব মেনে নেয় অভিনেত্রীর পরিবার। এরপরই আয়োজন হয় বিয়ের।

গত জানুয়ারি মাসের ২০ তারিখে হলো তাদের শুভ অনুষ্ঠান। রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় উভয় পক্ষের পরিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মুরাদের পৈত্রিক নিবাস সিলেটে।  

হঠাৎ করেই বিয়েটা হয়ে যাওয়ায় বন্ধু-স্বজন সবাইকে জানানোর সুযোগ হয়নি মৌয়ের। তবে নতুন দাম্পত্য জীবনের জন্য সবার কাছে তিনি দোয়াপ্রার্থী। মৌয়ের প্রত্যাশা, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে তারা দাম্পত্য জীবন শুরু করেছেন, সারাজীবন যেন সেটা বজায় থাকে।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।