ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিঠুনের ‘ডিস্কো ড্যান্সার’ সিনেমা থেকে মঞ্চ নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, মে ২০, ২০২১
মিঠুনের ‘ডিস্কো ড্যান্সার’ সিনেমা থেকে মঞ্চ নাটক

টলিপাড়া থেকে বলিউডে দ্যুতি ছড়িয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী । তার ক্যারিয়ারের অন্যতম ব্লকবাস্টার সিনেমা ‘ডিস্কো ড্যান্সার’।

এটি দিয়ে হিন্দি সিনেমায় নিজের অবস্থান শক্ত করেন এই তারকা।

এবার সিনেমাটির গল্পে নির্মিত হচ্ছে মঞ্চ নাটকে। পেশাদার থিয়েটারে ‘ডিস্কো ড্যান্সার’ হাজির করার পিছনে উদ্যোগ নিয়েছেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক জুটি সালিম-সুলেমান।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মিউজিক্যাল ড্রামাটি দর্শকদের সামনে উপস্থাপন করার জন্য কাজ করে যাচ্ছেন সালিম-সুলেমান। মঞ্চে থাকবে আরও বেশকিছু চমক। নাটকের চিত্রনাট্যে আসবে পরিবর্তন। সালিম-সুলেমানকে ‘ডিস্কো ড্যান্সার’-এর চিত্রনাট্যের স্বত্ব বিক্রি করার কথা জানিয়েছেন সিনেমাটির পরিচালক বব্বর সুভাষ।  

আপাতত করোনা ও লকডাউনের কারণে নাটকটির মহড়া হচ্ছে না। পরিস্থিতি একবারে স্বাভাবিক হলে নতুন করে আবারও সব শুরু হবে। এদিকে মঞ্চে মিঠুন চক্রবর্তী অভিনীত চরিত্রে কাকে দেখা যাবে তা এখনো জানানো হয়নি।

‘ডিস্কো ড্যান্সার’ মুক্তি পায় ১৯৮২ সালে। তখন সিনেমাটির গান ও মিঠুনের অভিনয়-নাচের তালে তালে মেতে উঠেছিল বলিউড। এই সিনেমাটির পরই মিঠুনের নাম ছড়িয়ে পড়ে পুরো ভারতে। সিনেমাটির সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীও দারুণ জনপ্রিয়তা পান।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, মে ২০, ২০২১
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad