ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মা হারালেন অরিজিৎ সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, মে ২০, ২০২১
মা হারালেন অরিজিৎ সিং মায়ের সঙ্গে অরিজিৎ সিং

অনেক চেষ্টা করেও মাকে বাঁচাতে পারলেন না ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। বুধবার (১৯ মে) দিনগত রাতে ঢাকুরিয়ার আমরি হাসপাতালে মারা গেছেন তার মা অদিতি সিং।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ভেন্টিলেশনে সাপোর্টে ছিলেন অরিজিতের মা। একই সঙ্গে চলছিল তার কিডনি ডায়ালাইসিসও। কিন্তু এতেও লাভ হচ্ছিল না, ধীরে ধীর তার দেহের অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। এরপর বুধবার মৃত্যু হয় অদিতি সিংয়ের। বৃহস্পতিবার (২০ মে) তার মরদেহ পরিবারের পক্ষ থেকে মুর্শিদাবাদের নিয়ে যাওয়া হয়।

চলতি মাসের শুরুতে করোনা আক্রান্ত হলে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে মাকে ভর্তি করেন অরিজিৎ সিং। মায়ের জন্য ও নেগেটিভ রক্তদাতার সন্ধান চেয়ে সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছিলেন তিনি। তখন তার পাশে এসে দাঁড়ান নির্মাতা সৃজিত মুখার্জি ও স্বস্তিকা মুখার্জিসহ বেশ কয়েকজন।

কিন্তু একমো ভেন্টিলেশনে থাকাকালীন তার মার ব্রেন স্ট্রোক হয়। এরপরই শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। অবশেষে মাল্টি অর্গান ফেইলরের কারণে মা হারালেন অরিজিৎ।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।