ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জীবন্ত মৌমাছি গায়ে অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মে ২১, ২০২১
জীবন্ত মৌমাছি গায়ে অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুট অ্যাঞ্জেলিনা জোলি

সারা শরীরে বেয়ে বেড়াচ্ছে জীবন্ত মৌমাছি। গলা পেরিয়ে মুখ, নাক, কানের পাশ পর্যন্ত পৌঁছে গেছে অভিনেত্রীর।

কিন্তু মডেল হয়ে ক্যামেরার সামনে স্থির দাঁড়িয়ে থাকা অ্যাঞ্জেলিনা জোলির মুখে বিরক্তি কিংবা ভয়ের লেশমাত্র নেই। চোখ দু’টো জ্বলজ্বল করছে আত্মবিশ্বাসে।  

এভাবেই জীবন্ত মৌমাছি গায়ে নিয়ে বিশেষ ফটোশুট করলেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী। তার ফটোশুটের এই ভিডিও শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। কেউ ভয়ে শিউরে উঠছেন, কেউ আবার তুমুল প্রশংসা করেছেন।

প্রথমে ভিডিওটি দেখলে মনে হবে যেন কোনও স্পেশ্যাল এফেক্ট। যেখানে অ্যাঞ্জেলিনা জোলির ছবি ব্যবহার করে প্রযুক্তির মাধ্যমে তাতে কৃত্রিম মৌমাছির সৃষ্টি করা হয়েছে। একেবারে স্থির চোখে ক্যামেরার দিকে তাকিয়ে ছিলেন হলিউড সুন্দরী। কিন্তু পরক্ষণেই ভুল ভাঙবে। যখন আস্তে আস্তে ওপরের দিকে তাকাবেন অ্যাঞ্জেলিনা।

জানা গেছে, টানা ১৮ মিনিট এভাবেই জীবন্ত মৌমাছি শরীরে নিয়ে শান্তভাবে দাঁড়িয়ে ছিলেন অ্যাঞ্জেলিনা। কিন্তু কেন? বিশ্ব মৌমাছি দিবস উপলক্ষে বিশেষ এই ফটোশুটটি করেছেন হলিউড তারকা। মৌমাছি সংরক্ষণের অন্যতম পথিকৃৎ অ্যান্টন ইয়ানসার সম্মানে চলতি বছর ২০ মে পালন করা হয় দিনটি। সেই কারণেই ফটোশুটের মাধ্যমে মৌমাছি সংরক্ষণের বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী। রিচার্ড আ্যাভেডনের বিখ্যাত পোট্রেট ‘দ্য বি কিপার’ থেকে অনুপ্রাণিত হয়েই শুটিং করেছেন তিনি।

ফটোশুটের শুটিং ফ্লোরে কড়া নিরাপত্তা ছিল। চিত্রগ্রাহক ড্যান উইন্টারস জানান, অ্যাঞ্জেলিনা বাদে সেটের প্রত্যকেই মৌমাছির হাত থেকে বাঁচার জন্য বিশেষ স্যুট পরে ছিলেন। মৌমাছিরা যাতে বিরক্ত না হয় তার জন্য শুধু ছবি তোলার জায়গা বাদে বাকি সমস্ত জায়গা অন্ধকার করে রাখা হয়েছিল। মৌমাছিরা যাতে হলিউড অভিনেত্রীর দিকে আকর্ষিত হয় তার জন্য ফেরোমন নামের রাসায়নিক ব্যবহার করা হয়েছিল। অ্যাঞ্জেলিনা একেবারে স্থির হয়ে দাঁড়িয়ে ছিলেন। তার এই দক্ষতা, সাহস ও ধৈর্য দেখে মুগ্ধ ফটোগ্রাফার ও তার সঙ্গীরা। সেসঙ্গে মুগ্ধ হচ্ছেন তার ভক্ত-অনুরাগীরাও।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।