ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে জমকালো প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, মে ২৪, ২০২১
বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে জমকালো প্রিয়াঙ্কা-নিক প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১-এর মঞ্চে চোখ ধাঁধানো রূপে ধরা দিলেন 'দেশি গার্ল'খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া ও তার জীবনসঙ্গী পপ তারকা নিক জোনাস। মাইক্রোসফট থিয়েটারের রেড কার্পেটে গ্ল্যামারের ছটায় মুগ্ধ করেন এই তারকা দম্পতি।

ইতোমধ্যে সামাজিকমাধ্যমে মুহূর্তে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কা-নিকের পোশাক। প্রিয়াঙ্কা পরেছিলেন 'ডলস অ্যান্ড গাবানা'-র ২০০৭-এর কালেকশনের লম্বা শিমারি ড্রেস। তার জমকালো পোশাকটির ডিজাইন করেছেন ফেন্ডি।

সোনালি রঙের থাই-হাই স্লিট গাউনে ফের একবার নজর কাড়লেন অভিনেত্রী। সঙ্গে বাড়তি গুরুত্ব পেয়েছে প্রিয়াঙ্কার আইকনিক 'ডলস অ্যান্ড গাবানা' কোচারের বেল্ট। এমন ড্রেস এর আগে পরতে দেখা গিয়েছে নাওমি ক্যাম্পবেল ও বেয়ন্সেকে।

প্রিয়াঙ্কা তার সাজে যুক্ত করেছিলেন বুলগেরির গয়না। সঙ্গে স্বামী নিক জোনাসের পরনে ছিলো সবুজ কোট-প্যান্ট। ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

রেড কার্পেটে নিক জোনাসের সঙ্গে যোগ দিয়েছিলেন তার দুই ভাই কেভিন ও জো। অনুষ্ঠানে জোনাস ব্রাদার্স পারফর্ম করেছেন 'লিভ বিফোর ইউ লাভ মি'-গানে। গত বছর এই অ্যাওয়ার্ডে তিনটি পুরস্কার পেয়েছিল জোনাস ব্রাদার্স। প্রিয়াঙ্কা তাতে লিখেছিলেন, 'খুবই গর্বিত তোমাদের জন্য'। এবারের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে ডিজে খালেদ, মিগোস এবং বিটিএস-রা অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মে ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad