ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রাধে’ নিয়ে সমালোচনা, মানহানির মামলা ঠুকলেন সালমান খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মে ২৬, ২০২১
‘রাধে’ নিয়ে সমালোচনা, মানহানির মামলা ঠুকলেন সালমান খান!

মুক্তির প্রথম দিনই বলিউড সুপারস্টার সালমান খানের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে সমালোচনা করতে গিয়ে বিরূপভাবে প্রতিক্রিয়া জানিয়েছিলেন ‘বিতর্কিত’ সিনেমা সমালোচক কমল রশিদ খান (কেআরকে)। রিভিউ দিতে গিয়ে ক্যামেরার সামনে ব্যঙ্গাত্মকভাবে কাঁদতে দেখা যায় তাকে।

বিষয়টি নাকি হজম করতে পারেননি ‘ভাইজান’। তাই কেআরকে-এর দাবি, তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সালমান খান। এরই মধ্যে নোটিশ চলে গেছে তার বাড়িতে। আর মামলাটি দায়ের করা হয়েছে মুম্বাইয়ের দায়রা আদালতে।

সামাজিক মাধ্যমে বিষয়টি জানিয়েছেন এই সমালোচক নিজেই। একটি আইনি নোটিশের কপি যুক্তি করে টুইটারে তিনি লেখেন, ‘প্রিয় সালমান খান, এই মানহানির মামলাই প্রমাণ করে আপনি হতাশ এবং নিরাশ। আমি আমার অনুসারীদের জন্য রিভিউ দিয়েছি, আমি আামার কাজ করেছি। আমাকে আপনার সিনেমার পর্যালোচনা করতে বাধা দেওয়ার পরিবর্তে আপনার উচিৎ আরও ভালো সিনেমা করা। আমি সত্যের জন্য লড়েই যাবো! ধন্যবাদ এই মামলার জন্য। ’ 

আরেক টুইটে তিনি মামলাটি নিয়ে উপহাস করে লেখেন, ‘আদালতে মামলাটির শিরোনাম খুব ভালো লাগবে, খান বনাম খান’!  

এরপর কেআরকে জানান, তার রিভিউর কারণে যেহেতু সালমান খানের সিনেমার ক্ষতি হচ্ছে, তাই ভবিষ্যতে তিনি আর এই অভিনেতার সিনেমার রিউভ করবেন না।

এর আগে ‘রাধে’র রিভিউ দিতে গিয়ে কেআরকে বলেন, ‘দুবাইয়ের ভক্স সিনেমায় রাধে দেখলাম। কিন্তু এখন আমার শরীরের যা অবস্থা, তাতে এখনই সিনেমার রিভিউ রেকর্ড করা আমার পক্ষে সম্ভব হবে না। আগে আমাকে ওষুধ খেয়ে দুই-তিন ঘণ্টা ঘুমাতে দিন দয়া করে। আশা করি ঘুমানোর পর আমার মাথা ও মন আবার কাজ করা শুরু করবে। ’

এদিকে, আগেও বহুবার কমল রশিদ খান সিনেমার রিভিউ করে সংশ্লিষ্টদের তোপের মুখে পড়েছেন। বলিউডের বেশিরভাগ সিনেমাই তার অপছন্দের তালিকায় থাকে! ইন্ডাস্ট্রির তারকাদের সমালোচনা করাটাই যেন ‘দেশদ্রোহী’খ্যাত নায়ক ও প্রযোজকের একমাত্র লক্ষ্য!

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, মে ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।