ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, মে ৩১, ২০২১
সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি! কামাল রশিদ খান ও সালমান খান

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার নাম না করে ইঙ্গিতে সালমান খানের ক্যারিয়ার ধ্বংস করে রাস্তায় নামিয়ে দেবেন বলে হুমকি দিলেন ‘কেআরকে’।

 

বিতর্ক থেকে স্পটলাইট টেনে নিয়ে যতটুকু খবরে থাকা যায়, সেই বিষয়ে চেষ্টার কোনো ত্রুটি করছেন না কামাল আর খান। অবশ্য এ তার বরাবরের স্বভাব। সম্প্রতি সালমান খান এবং 'রাধে' সিনেমা ঘিরে তার অবমাননাকর মন্তব্য এবং জবাবে 'ভাইজান'-এর আইনি চিঠির ঘটনায় সরগরম বলিউড। স্বাভাবিকভাবেই এরপর কামাল-কে আর পায় কে! ইউটিউব ভিডিও থেকে টুইট - একের পর নিত্যনতুন বক্তব্য ও দাবি পেশ করেছেন স্বঘোষিত এই ফিল্ম সমালোচক।  

জানিয়ে রাখা ভালো, কামাল আর খানের নামে সদ্য মানহানির মামলা ঠুকেছেন সালমান। সেই অনুযায়ী 'ভাইজান'-এর আইনি নোটিশও পাঠিয়েছেন কামাল আর খান-কে। আইনি নোটিশ পেয়ে তিনি অবশ্য জানিয়েছেন, 'রাধে' সিনেমার ব্যাপারে তার সমালোচনা সহ্য করতে না পেরে এমন পদক্ষেপ নিয়েছেন বলিউড তারকা।  

পাল্টা জবাবে অপর প্রান্ত থেকে বলা হয়েছে, সালমানের নামে মিথ্যা অভিযোগ ও ব্যক্তিগত স্তরে কুরুচিকর মন্তব্যের জেরেই নেওয়া হয়েছে এই আইনি পদক্ষেপ। এর পরেই ফুঁসে ওঠেন কামাল আর খান। এবার সালমানের খানের ক্যারিয়ার শেষ করে দেবেন বলে হুঁশিয়ারি দিলেন তিনি।

এ প্রসঙ্গে টুইট করে কামাল আর খান যা লিখেছেন তার বাংলা অর্থ করলে দাঁড়ায়, ‘শুনেছি ইনি নাকি বহু মানুষের ক্যারিয়ার খতম করে দিয়েছেন। যে ব্যক্তিই তার বিরুদ্ধে কথা বলেন, তারই কাজকর্ম শিকেয় তুলে দেন তিনি। কিন্তু শুধু ঘুঘুই দেখেছ, ফাঁদ তো দেখনি। আমিই সেই ফাঁদ। আমি এর ক্যারিয়ার 'চৌপাট' করে এক টানে রাস্তায় নামিয়ে আনব!’

সম্প্রতি এ বিষয়ে কামাল আর খান আরো দাবি করেছিলেন, সালমানের সঙ্গে এই 'লড়াইয়ে’ বলিউডের বহু ব্যক্তিত্ব নাকি তার পাশে এসে দাঁড়িয়েছেন। ফোনের ওপার থেকে তাকে ভরসা জুগিয়েছেন। কামাল আর খানের কথায়, সেই বলি-ব্যক্তিত্বরা নাকি তাকে বলেছেন, সে যা করছে সেসব ইচ্ছা থাকলেও তারা করতে পারবেন না। কারণ সরাসরি সালমানের সঙ্গে লড়াইয়ে নামার সাহস তাদের নেই। আসলে সালমানকে শত্রু বানাতে কে-ই বা চায়। তাই এখন স্রেফ 'তাদের' জন্য সালমানের সঙ্গে এই লড়াই চালিয়ে যাবেন তিনি, জানিয়েছিলেন কামাল আর খান।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মে ৩১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad