ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ৭০ কোটি টাকার বাড়ি কিনলেন অজয় দেবগন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মে ৩১, ২০২১
এবার ৭০ কোটি টাকার বাড়ি কিনলেন অজয় দেবগন কাজল-অজয় দেবগন

বলিউডে বাড়ি কেনার হিড়িক পড়েছে। ক’দিন আগে অমিতাভ বচ্চনের ৩৬ কোটি টাকার বাড়ি কেনার খবর পুরনো হওয়ার আগেই এবার অজয় দেবগনের বাংলো কেনার খবর এলো।

বাড়ির দামে ‘বিগ বি’কেও ছাড়িয়ে গেলেন অজয় দেবগন। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অজয়ের কেনা বাড়িটির দাম ৬০ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৭০ কোটি টাকা।

ভারতের কোভিড পরিস্থিতিতে একদিকে যখন হাহাকার, তখন বলিউড তারকাদের নতুন বাড়ি কেনায় বিনিয়োগ চলছেই। জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, ঋত্বিক রোশন, আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনের পর এবার বিলাসবহুল বাড়ি কেনার তালিকায় জুড়লো অজয় দেবগণের নামও। জানা গেছে, মুম্বাইয়ের জুহুতে ৬০ কোটি রুপি দিয়ে নতুন বাড়ি কিনেছেন অজয়।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ৫৯০ স্কয়ার ইয়ার্ডের অজয়ের নতুন বাংলো তার পুরোনো বাড়ি 'শক্তি'র কাছাকাছিই। জানা যাচ্ছে, তার নতুন বাড়িটির নাম ‘শিবশক্তি’।  

গত বছর থেকেই নতুন বাড়ির সন্ধানে ছিলেন অজয় ও কাজল। অবশেষে তা হলো। গত বছর নভেম্বরেই এই ডিল ফাইনাল হয়। সব প্রক্রিয়া শেষ করে অবশেষে চলতি বছরের এপ্রিল মাসে অজয় ও তার মায়ের নামে নথিভুক্ত হয় ঐ বাংলো। এখন নতুন বাংলোর সাজগোজে ব্যস্ত বলিউডের এই তারকা দম্পতি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ৩১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।