ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মীরাক্কেলে দ্বিতীয় রানারআপ হলেন বাংলাদেশের উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, মে ৩১, ২০২১
মীরাক্কেলে দ্বিতীয় রানারআপ হলেন বাংলাদেশের উচ্ছ্বাস (বাঁ থেকে) উচ্ছ্বাস, মীর ও পার্থ

ভারতীয় জি বাংলা চ্যানেলের জনপ্রিয় কৌতুকাশ্রয়ী রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এ পশ্চিমবঙ্গের পার্থ সারথীর সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের মো. তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। তিনি রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজের এমবিবিএস-এর ছাত্র।

রোববার (৩০ মে) প্রতিযোগিতাটির দশম আসরের গ্র্যান্ড ফিনালের দ্বিতীয় এপিসোডে চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। এতে চ্যাম্পিয়নের খেতাব পান ডুয়েট পারফরমার শুভজিৎ-শান্তনু। এছাড়া প্রথম রানারআপ বিজয়ী হন সিধু হেস ও রোশনি।  

উচ্ছ্বাস জানান, তার বাবা খুবই কৌতুকপ্রিয় মানুষ। মীরাক্কেলে বলা অনেক জোকসই বাবার কাছ থেকে শিখেছেন তিনি।  

বাংলাদেশি এই প্রতিযোগীর কথায়, ‘এবারের প্রতিযোগিতা ও গ্র্যান্ড ফিনালে পর্যন্ত যাওয়াটা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ ও প্রাপ্তি। ’

গত বছর ১১ অক্টোবর থেকে ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার পর্দায় ‘ভালো থাকার ভ্যাকসিন’ ট্যাগলাইন নিয়ে  ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’র নতুন সিজন শুরু হয়। শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় রিয়্যালিটি শোটিতে যথারীতি সঞ্চালনায় ছিলেন মীর আফসার আলি।

করোনা পরিস্থিতির মধ্যে এবারের আয়োজনে চার জন বাংলাদেশি প্রতিযোগী কলকাতা-পর্বে অংশ নেওয়ার সুযোগ পান। গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’-এর দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মে ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।