ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীকে পেটানোর অভিযোগে গ্রেফতার অভিনেতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জুন ১, ২০২১
স্ত্রীকে পেটানোর অভিযোগে গ্রেফতার অভিনেতা করণ মেহরা ও নিশা রাওয়াল

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ মেহরা স্ত্রীকে পেটানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন। সোমবার (৩১ মে) গভীর রাতে বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘ইয়ে রিশতা কেয়া কেহেলাতা হ্যায়’খ্যাত এই অভিনেতার বিরুদ্ধে তার স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়াল মারধরের অভিযোগ এনেছেন। পরে করণের বিরুদ্ধে মামলা রুজু করে মুম্বাই পুলিশ। সে ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়।

নিশা তার অভিযোগে জানান, দু’জনের মধ্যে কথা কাটাকাটি হওয়ার এক পর্যায় করণ তাকে মারধর করেন। তাই করণের উপর ভারতীয় দণ্ডবিধির ৩৩৬, ৩৩৭, ৩৩২, ৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) করণ মেহরাকে আদালতে তোলা হতে পারে।

দীর্ঘ ৬ বছর ধরে প্রেম করার পর ২০১২ সালে করণ মেহরা ও নিশা রাওয়াল বিয়ে করেন। করণ ‘বিগ বস’-এ থাকার সময় নিশা অন্তঃসত্ত্বা ছিলেন। ২০১৭ সালে জন্ম হয় তাদের একমাত্র পুত্র সন্তানের।  

‘রফু চক্কর’ ও ‘হাসতে হাসতে’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান নিশা। এদিকে স্টার প্লাসের সুপারহিট শো ‘ইয়ে রিশতা কেয়া কেহেলাতা হ্যায়’-এর জন্য দারুণ জনপ্রিয় করণ।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, জুন ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।