ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফের পরিচালনায় শ্রীলেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জুন ৭, ২০২১
ফের পরিচালনায় শ্রীলেখা শ্রীলেখা মিত্র ও অমৃতা চট্টোপাধ্যায়

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে পরিচালক হিসেবে নির্মাণ করেছেন একটি মাত্র সিনেমা, ‘বিটার হাফ’।

আবারও পরিচালনায় ফিরেছেন এই অভিনেত্রী। এরই মধ্যে শুরু করেছেন নিজের দ্বিতীয় সিনেমার কাজ। এর গল্প এগোবে একজন ৭০ বয়স্ক নারীকে ঘিরে। আর এই চরিত্রের জন্য দূরে কোথাও গেলেন না, শিল্পী বেছে নিয়েছেন নিজের পরিবার থেকেই।

শ্রীলেখা জানান, সিনেমাটিতে মায়ের ভূমিকায় অভিনয় করবেন তার ফুফু তপতী দাস। আর মেয়ের চরিত্রে দেখা যায় অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়কে।

অমৃতা জানিয়েছেন সিনেমার গল্পটি তার বেশ পছন্দ হয়েছে। এছাড়া যারা প্রথমে অভিনেতা হিসেবে কাজ শুরু করে পরে পরিচালনায় আসেন, তাদেরকে এই অভিনেত্রী আলাদাভাবে পছন্দ করেন। তিনি মনে করেন, পরিচালক হিসেবে তারা অনেক সমৃদ্ধ হন।  

অমৃতা বলেন, ‘মহামারির মধ্যে জটিল গল্পের তুলনায় সহজ গল্প দর্শকের মন বেশি ছুঁয়ে যাবে। যদিও চিরকালই সহজ গল্প দর্শক পছন্দ করেন। ’

নাম ঠিক না হওয়া সিনেমাটিতে এছাড়াও কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এক পুরুষ অভিনেতাকে। কিন্তু শ্রীলেখা এখনই তার নাম প্রকাশ করতে চাইছেন না।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, জুন ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।