ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় শুনেই মামলা করেছেন স্বামী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুন ৭, ২০২১
নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় শুনেই মামলা করেছেন স্বামী নুসরাত ও নিখিল

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের মা হতে যাওয়ার গুঞ্জনে হইচই পড়ে গিয়েছে। তার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে অনেকে প্রশ্ন তুলছেন!

এদিকে নুসরাতের স্বামী নিখিল জৈন জানালেন, যখন তিনি জানতেন পারলেন নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চান, তখনই তিনি দেওয়ানি মামলা দায়ের করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে।

এ তিনি পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারো সঙ্গে থাকতে চায়; সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছি। ’ 

গুঞ্জন রটেছে নুসরাতের মা হতে যাওয়ার সংবাদের নিখিল নাকি মামলা করেছেন। তবে নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পরে নয়, বরং অনেক আগেই তার বিরুদ্ধে নিখিল মামলা করেছেন। জুলাই মাসে আদালতে এই মামলার শুনানি আছে বলেও জানান তিনি।  

গত শুক্রবার (০৪ জুন) হুট করে গুঞ্জন ছড়িয়ে পড়ে নুসরাত জাহান মা হতে চলেছেন। কিন্তু অভিনেত্রী এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।  

তবে তার ঘনিষ্ঠমহল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।  

নুসরাত কোনো কথা না বললেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তিনি বলেছেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে ছয় মাস ধরে আমার কোনো সম্পর্ক নেই। সন্তান যদি হয়, সেটা আমার না। ’

গত বেশ কয়েক মাস ধরেই নুসরাতের সংসার নেই। আইনিভাবে বিচ্ছেদ না হলেও দু’জন আলাদা থাকেন। এই ফাঁকে অভিনেতা যশের সঙ্গে জমে উঠেছে ‘প্রেম’। তাদের সে প্রেম আর গোপন থাকেনি। গুঞ্জন রয়েছে, ছয় মাস ধরে একই ফ্ল্যাটে বসবাস করছেন নুসরাত ও যশ।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট। সঙ্গে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা বার বার এসেছে আলোচনায়। কিন্তু তাদের দুজনের কেউই সম্পর্কের বিষয়টি এখনো স্বীকার করেননি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুন ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।