ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিশুতোষ নতুন ধারাবাহিক ‘অদ্ভুতুড়ে বইঘর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জুন ৮, ২০২১
শিশুতোষ নতুন ধারাবাহিক ‘অদ্ভুতুড়ে বইঘর’ ‘অদ্ভুতুড়ে বইঘর’র দুইটি দৃশ্য

নিশ্চিন্তপুর নামক একটি শহরের রহস্যময় এক বইয়ের দোকানকে ঘিরে তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘অদ্ভুতুড়ে বইঘর’। শরীফুল হাসানের রচনায় নাটকটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল।

এতে অভিনয় করেছেন আজমীর আহমেদ মাসুম, নাজিয়া রিজভী সুবাহা, ধ্রুপদী দাস রঙ, রূপকথা বড়ুয়া, জাওয়াদ মাহরুশ জাবির, আয়মান আহনাফ আজান, আশীষ খন্দকার, এস এম মহসিন, হিন্দোল রায়, মো. আমিরুল ইসলাম, হারুনুর রশিদ, রাজিব সালেহীন, ইকবাল হোসেন ও সূচনা সিকদারসহ অনেকে।

৩০ পর্বের এই ধারাবাহিকটির কাহিনী আবর্তিত হয়েছে শান্ত নিরিবিলি এক শহর নিশ্চিন্তপুরকে ঘিরে। হঠাৎ একদিন সেখানে এক বুড়ো এসে হাজির হয়। শহরের একপ্রান্তে রাতারাতি একটা বইয়ের দোকান খুলে বসেন তিনি। এরপর থেকেই একের পর নিখোঁজ হতে থাকেন শহরের লোকজন। রহস্য সমাধানে নামে মামা-ভাগ্নের গোয়েন্দা দল! এভাবেই এগিয়ে যায় কাহিনি।  

নির্মাতা বলেন, শিশু কিশোরদের জন্য এটি দারুণ একটি গল্প। পুরো গল্পটি রোমাঞ্চে ভরপুর। নাটকেও সেটি সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। এটি দর্শকদের মনে স্থান করে নেবে বলে আমরা আশাবাদী।  

‘অদ্ভুতুড়ে বইঘর’ পারিবারিক ও শিশুতোষ টেলিভিশন চ্যানেল দুরন্ততে আগামী বৃহস্পতিবার (১০ জুন) থেকে প্রতিদিন দুপর আড়াইটা ও রাত সাড়ে ৯টায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, জুন ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।