ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিখিলের সঙ্গে লিভ-ইন করেছি, বিয়ে হয়নি: নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুন ৯, ২০২১
নিখিলের সঙ্গে লিভ-ইন করেছি, বিয়ে হয়নি: নুসরাত নুসরাত ও নিখিল

বিতর্কের মধ্যে অবশেষে মুখ খুলেছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করে হইচই ফেলে দিয়েছেন তিনি।

বুধবার (০৯ জুন) নুসরাত জাহান এক বিবৃতিতে নিজের যুক্তি প্রকাশ্যে এনেছেন বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার।  

বিবৃতিতে নুসরাত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

আরও পডুন: মা হচ্ছেন নুসরাত! স্বামী বললেন, ‘সন্তান আমার নয়’

দুই বছর আগে তুরস্কে নিখিলকে নুসরাত জাহান বিয়ে করেছেন এটা সবারই জানা। কিন্তু এই অভিনেত্রী এতোদিন পর দাবি করছেন, তাদের বিয়েটি অবৈধ!

নুসরাত আরও জানান, নিখিলের সঙ্গে তার বিয়েই হয়নি। তুরস্কের বিবাহ আইন অনুসারে তাদের বিয়ের অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিমের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি।  

সম্প্রতি নুসরাতের স্বামী নিখিল জৈন জানিয়েছেন, নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় শুনেই তার বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন। এবং নুসরাত যদি অন্তঃসত্ত্বা হন, তাহলে সেই সন্তানের বাবাও তিনি নন। কারণ তাদের মধ্যে ৬ মাস ধরে কোনো ধরনের যোগাযোগ নেই।

গুঞ্জন রয়েছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একই বাসায় ৬ মাস ধরে থাকছেন নুসরাত জাহান। তার গর্ভে যে সন্তান, সেটা এই নায়কেরই।

আরও পড়ুন: নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় শুনেই মামলা করেছেন স্বামী

তবে সন্তান প্রসঙ্গে কোনো মন্তব্য না করলেও, নিখিলকে তার স্বামী নন বলে স্পষ্ট জানিয়ে দিলেন বসিরহাটের এই সংসদ সদস্য। যেহেতু বিয়েই বৈধ না, তাই নিখিলের সঙ্গে ডিভোর্সের প্রশ্নই আসে না বলেও দাবি নুসরাতের।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুন ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।