ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ডিভোর্সের পর

মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী রোশান সিং-শ্রাবন্তী চট্টোপাধ্যায়

আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও গত এক বছর ধরেই আলাদা থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার স্বামী রোশান সিং। পুণরায় সংসার করতে চেয়ে রোশান মামলা করলেও বিচ্ছেদ চেয়ে পাল্টা মামলা করেছেন শ্রাবন্তী।

 

গত ১৬ সেপ্টেম্বর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন শ্রাবন্তী। ক্রিমিনাল প্রোসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশানের কাছে ভরণপোষণের জন্য অর্থ চেয়েছেন শ্রাবন্তী।  

রোশানকে ভরণপোষণের বাবদ কত টাকা দিতে হবে এ নিয়ে কৌতূহলের শেষ নেই শ্রাবন্তী ভক্তদের মাঝে। এবার জানা গেল মাসে প্রায় আট লাখ টাকা ভরণপোষণ দাবি করেছেন এ অভিনেত্রী।  

রোশান সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, ‘শ্রাবন্তীর পক্ষ থেকে ভরণপোষণের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশানের কাছে প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন শ্রাবন্তী। যা বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ৯৮ হাজার ১৪৯ টাকা। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি অনুষ্ঠিত হবে। ’

আলিপুর আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এর আগে শিয়ালদহ ফাস্টট্র্যাক ফাস্ট কোর্টে মামলা দায়ের করেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান।  

২০০৩ সালে নির্মাতা রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই দম্পতির ছেলে অভিমন্যু। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর কৃষাণ বিরাজকে বিয়ে করলেও সেই সংসারেও বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর।  

এরপর ২০১৯ রোশান সিংকে বিয়ে করেন, সেই সংসারও ভাঙনের পথে। গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন তারা, আইনি বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা।

এরইমধ্যে শোনা যাচ্ছে, শ্রাবন্তী আবারও নতুন প্রেমে জড়িয়েছেন। তার নতুন প্রেমিক কলকাতার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa