ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মান্নাতে যাওয়ার কারণ জানালো এনসিবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
মান্নাতে যাওয়ার কারণ জানালো এনসিবি

আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকে বেশ বিপাকে রয়েছেন শাহরুখ খান। ছেলেকে মুক্ত করতে রাতের ঘুম হারাম হয়ে গেছে এই বলিউড সুপারস্টারের।

আরিয়ান গ্রেফতারের ১৮ দিনের মাথায় তার সঙ্গে প্রথমবার দেখা করার সুযোগ পেয়েছেন শাহরুখ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) মুম্বাইয়ের আর্থার রোড জেলে হাজির হয়ে ছেলের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন এই তারকা।

এদিকে একই দিন বলিউড ‘বাদশা’র মুম্বাইয়ের বাড়ি মান্নাতে হাজির হয়েছেন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) গোয়েন্দারা। শুরুতে গুঞ্জন ওঠে, সেখানে তারা তল্লাশি চালাতে গিয়েছেন। কিন্তু সংস্থাটির পক্ষ থেকে জানানো হলো ভিন্ন কথা।  
 
এনসিবি জানায়, তল্লাশি নয়, আরিয়ান সংক্রান্ত কিছু নথি সই করাতেই মান্নাতে গিয়েছিল তারা।

এদিকে একই দিন মাদককাণ্ডে বেলা সাড়ে ১১টা নাগাদ অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতে হানা দেন এনসিবি অফিসাররা। তল্লাশি চালিয়ে বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করেন তারা। সেসঙ্গে অনন্যাকে তলব করলে এনসিবি কার্যালয়ে হাজির হন তিনি।

আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। গত ৩ অক্টোবর তাকে গ্রেফতার করা হয়। ২৩ বছর বয়সী এই তরুণের জামিনের জন্য আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই। মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিন-মামলার শুনানি হবে আগামী ২৬ অক্টোবর।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa