ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অনন্যা জানতেন না গাঁজা নিষিদ্ধ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
অনন্যা জানতেন না গাঁজা নিষিদ্ধ!

মাদক কাণ্ডে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার মুখে এবার অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার হন।

এই ঘটনয় এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অনন্যা।  

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এই অনন্যার নাম পেয়েছে এনসিবি। আরিয়ানকে গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন কথোপকথনও হয়েছে তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনন্যা এনসিবি প্রশ্নে জানান, তিনি আরিয়ানকে মজা করে গাঁজা সরবরাহ করার কথা বলেছিলেন। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি জানতেন না।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) অনন্যাকে প্রথম জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পরদিন অর্থাৎ শুক্রবার দুপুরে আবারও এনসিবির কর্মকর্তাদের মুখোমুখি হন এই অভিনেত্রী। এদিন প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় ২২ বছর বয়সী অনন্যাকে। এই সময় আরিয়ানকে নিষিদ্ধ মাদক সরবরাহের কথা অস্বীকার করেন তিনি।

এদিকে, অনন্যাকে সোমবার (২৫ অক্টোবর) আবারও তলব করেছে এনসিবির কর্মকর্তারা। এনসিবি’র দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa