ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আরিয়ানের জামিন শুনানির রায় বুধবার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরিয়ানের জামিন শুনানির রায় বুধবার মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খান

মাদককাণ্ডে গ্রেফতার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মঙ্গলবারও (২৬ অক্টোবর) জামিন পাননি। এদিন মুম্বাই আদালত আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত রাখে।

 

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে শুনানি শেষে রায় দেবে আদালত। এমনটিই জানিয়েছেন মুম্বাই হাইকোর্ট।

মঙ্গলবার উচ্চ আদালতকে আরিয়ানের জামিনের বিরোধিতা করে এনসিবি। তবে পাল্টা যুক্তিতে দেখিয়েছেন আরিয়ানের আইনজীবী ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতজি।

এর আগে টানা তিন বার এনডিপিএসের বিশেষ আদালতে আরিয়ানের জামিন আবেদন খারিজ হয়। এ কারণেই বাধ্য হয়ে মুম্বাই হাইকোর্টের দারস্থ হলে মঙ্গলবার আরিয়ানের জামিন শুনানির দিন নির্ধারিত হয়। কিন্তু এদিনও আরিয়ানের জামিন আবেদনের বিরোধিতা করে এনসিবি।

এদিকে, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দিতে ঘুষ লেনদেনের অভিযোগ উঠেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) আঞ্চলিক পরিচালক (মুম্বাই প্রধান) সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।  

এই অভিযোগ তোলেন মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন এনসিবির এ কর্মকর্তা। কিন্তু হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রমাণ আছে বলে দাবি করেছেন প্রভাকর।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।