ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

সমীরের ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তদন্তে মুম্বাই পুলিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
সমীরের ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তদন্তে মুম্বাই পুলিশ সমীর ওয়াংখেড়ে

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মামলায় উল্টো ‘ফেঁসে’ যাচ্ছেন এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। তার বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ উঠেছে।

আর এই অভিযোগ তদন্ত করতে মুম্বাই পুলিশের চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) মুম্বাইয়ের যুগ্ম-পুলিশ কমিশনার বিশ্বাস নাগড়ে পাটিল এই বিষয়ে নির্দেশ জারি করেন।  

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই পুলিশ সূত্রে জানায়, চার সদস্যের দলে থাকছেন আজাদ ময়দান এবং কোলাবা থানার একজন করে অফিসার, সঙ্গে মুম্বাই পুলিসের অ্যান্টি-নারকোটিক্স সেল (এএনসি)-র একজন অফিসার এবং বাহিনীর সাইবার সেলের একজন অফিসার।  

প্রভাকর সেল, সুধা দ্বিবেদী, কনিষ্ক জৈন এবং নীতিন দেশমুখ আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ‘ঘুষের’ চারটি পৃথক অভিযোগ দায়ের করেছেন। অভিযোগকারীদের মধ্যে প্রভাকর সেল, আরিয়ান খান মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) স্বাধীন সাক্ষী।  

অন্যদিকে, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে প্রায় ২৫ কোটি রূপি বিনিময় হয়েছে বলে দাবি করেছেন এক প্রত্যক্ষদর্শী। একদিন আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা এই এনসিবি কর্তার বয়ান রেকর্ড করেছে ভারতের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ সংস্থা। ৫ সদস্যের বিভাগীয় কমিটি প্রায় ৪ ঘণ্টা ধরে ওয়াংখেড়েকে জিজ্ঞাসাবাদ করেন।  

এদিকে, দেশটির কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে আরিয়ান মামলার তদন্তকারী অফিসারের দায়িত্বে সমীরই থাকছেন। অভিযোগ প্রমাণ না হওয়া পর্যন্ত তাকে সরানো হবে না।

গত ২ অক্টোবর একটি ক্রুজ থেকে আরিয়ান খানকে আটক করেন সমীর। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তাকে ৩ অক্টোবর গ্রেফতার দেখানো হয়। এই স্টারকিডের মাদক মামলাটি এখন মুম্বাই হাইকোর্টে রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa