ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাহুলের সঙ্গে প্রেম করছেন সুনীলের মেয়ে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
রাহুলের সঙ্গে প্রেম করছেন সুনীলের মেয়ে কে এল রাহুল- সুনীল শেঠি ও তার মেয়ে আথিয়া শেঠির

ভারতীয় ক্রিকেটের সঙ্গে বিনোদন অঙ্গনের প্রেমের যোগসূত্র দীর্ঘদিনের। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি, আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি, বিরাট কোহলি-অনুশকা শর্মা অনেকেই রয়েছে এই তালিকায়।

সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরও একটি নাম।

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই আভাস দিলেন ভারতীয় ক্রিকেট দলের ডানহাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুল। এই ক্রিকেটার প্রেম করছেন বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে।

শুক্রবার (৫ নভেম্বর) ছিল আথিয়া শেঠির জন্মদিন। দিনটিতে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন রাহুল। কফি ডেটের একটি সুন্দর সময়ের ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করেন তিনি।

এতে রাহুল লেখেন, ‘শুভ জন্মদিন, সঙ্গে লাল হৃদয়ের ইমোজি’। ‘লাল হৃদয়’ ইমোজি ব্যবহার করতেই সম্পর্কে কথা জানান দিয়েছেন আথিয়া-রাহুল।

অনেকদিন ধরেই আথিয়া-রাহুলের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। শোনা যাচ্ছিলো, ভারতীয় ক্রিকেট দলের কোনও খেলোয়াড়ই হতে চলেছেন সুনীল শেঠির মেয়ের জামাই। আর রাহুলের ব্যাপারে শোনা যাচ্ছিলো, কোনও এক তারকার কন্যাকেই বিয়ে করতে চলেছেন তিনি।

দুবাইয়ে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের সঙ্গে ভারতের ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন আথিয়া। রাহুল অর্ধশত রান করতেই ক্যামেরা চলে যায় আথিরার দিকে। তার হাসি মুখে হাততালি দিতে দেখা যায় প্রেমিকের জন্য।

সুনীল শেঠির মেয়ে আথিয়া ২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে অভিনয় শুরু করেন। এতে তার নায়ক ছিলেন সুরাজ পঞ্চোলি। এ অভিনেত্রীকে শেষবার দেখা যায় নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায়। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।