ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জন্মদিনের আগেই দেশে ফিরছেন শাবনূর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
জন্মদিনের আগেই দেশে ফিরছেন শাবনূর! শাবনূর

করোনার কারণে প্রায় দুই বছর ধরে দেশে আসতে পারেননি চিত্রনায়িকা শাবনূর। বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়া রয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী।

১৭ ডিসেম্বর শাবনূরের জন্মদিন। আর এ বছর এই বিশেষ দিনটি দেশেই কাটাবেন তিনি। সে জন্য ডিসেম্বরের শুরুতে শাবনূর দেশে ফিরছেন বলে জানা গেছে।

শাবনূরের ঘনিষ্ঠ একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে ফিটনেস ফিরিয়ে আনতে নিয়মিত জিমে ঘাম ঝরাচ্ছেন শাবনূর। প্রস্তুত হচ্ছেন অভিনয়ে ফেরার। তিনি দেশে ফিরেই সিনেমায় অভিনয় করা এবং পরিচালনা বিষয়েও চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাতে পারেন।

সবশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গিয়েছিল শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় উপস্থিত হননি দর্শকপ্রিয় এ তারকা। সিনেমা থেকে সাময়িক দূরত্ব তৈরি হলেও এ অভিনেত্রীর জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি।  

ভক্তদের কাছাকাছি থাকতে সোশ্যাল মিডিয়ায় সরব রয়েছেন শাবনূর। এক সময়ের দাপুটে নায়িকা নিয়মিত আপডেট জানাতে ‘শাবনূর’ নামে একটি ইউটিউব চ্যানেলও চালু করেছেন। এছাড়া ফেসবুকসহ অন্যান্য সামাজিক মাধ্যমেও সক্রিয় তিনি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।