ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

খাবার না পাওয়ায় মোদী-মমতাকে প্রসেনজিতের খোলা চিঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
খাবার না পাওয়ায় মোদী-মমতাকে প্রসেনজিতের খোলা চিঠি

পছন্দের খাবার অ্যাপের মাধ্যমে অনলাইনে অর্ডার করেন ওপার বাংলার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু খাবার পৌঁছে গেছে, এমন বার্তা পেলেও আদতে খাবার আসেনি এই অভিনেতার কাছে।

আর এ জন্যই চটেছেন তিনি।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খোলা চিঠি লিখেছেন এই টলিউড সুপারস্টার। যেখানে তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ট্যাগ করেছেন।

প্রসেনজিৎ লেখেন, ‘আমার একটি অভিজ্ঞতা আপনাদের জানাতে চাই। ৩ নভেম্বর খাবার সরবরাহকারী সংস্থা সুইগিতে একটি অর্ডার দিয়েছিলাম। কিছুক্ষণ পর অ্যাপে দেখানো হয়, খাবারটি পৌঁছে গিয়েছে, কিন্তু আমি তা পাইনি। বিষয়টি সুইগি কর্তৃপক্ষকে জানানোর পর টাকা ফিরিয়ে দেয় যেহেতু টাকা আগে দেওয়া হয়ে গিয়েছিল। ’

তিনি আরও লেখেন, ‘অতিথিদের জন্য খাবার অর্ডার করে যদি কেউ একটি অনলাইন ফুড ডেলিভারি সংস্থার উপর নির্ভর করে নিশ্চিন্ত হয়ে বসে থাকেন এবং শেষ পর্যন্ত খাবার না পান, কেমন দাঁড়ায় বিষয়টা? কেউ যদি কোনোদিন অনলাইনে ডিনার অর্ডার করে শেষ পর্যন্ত তা না পান, কেমন হয় তাহলে? তারা কি খিদে সহ্য করেই বসে থাকবেন? এই ধরনের নানা অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে, যা মোটেই বাঞ্ছনীয় নয়। ’

টুইটারে ‘মিস্টার ইন্ডাস্ট্রি’র পোস্টটির নিচে অনেকে নানা কমেন্ট করেন। এমন ভোগান্তিতে আর কেউ যাতে না পড়েন, সেজন্য ব্যবস্থা নেওয়ারও দাবি তোলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৪  ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।