ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হলিউডে অভিনয় করবেন আলিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
হলিউডে অভিনয় করবেন আলিয়া! আলিয়া ভাট

অনেক আগেই বলিউড থেকে হলিউডে যাত্রা করেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন আলিয়া ভাট।

 

শিগগিরই নাকি ক্যারিয়ারের প্রথম ইংরেজি সিনেমার কাজ শুরু করছেন তিনি! 

এরই মধ্যে মার্কিন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস এন্ডেভারের সঙ্গে আলিয়া চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম।

সব ঠিক থাকলে ২০২২ সালে আলিয়া নিজের প্রথম হলিউড সিনেমার নাম ঘোষণা করতে পারেন বলে গুঞ্জন রয়েছে।  

আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্র জানান, হলিউডে অভিনয় করার পরিকল্পনা আলিয়ার অনেকদিনের। কিন্তু কোন ধরনের সিনেমা করবেন, তা নিয়ে ভাবনায় রয়েছেন তিনি। আমেরিকায় উইলিয়াম মরিস এন্ডেভার একটি নামকরা সংস্থা। এই সংস্থার থেকেই উঠে এসেছেন এমা স্টোন, গাল গ্যাডট, চার্লিজ থেরন এবং অন্যান্যরা।

এদিকে, সম্প্রতি গুঞ্জন রটেছে শিগগিরই রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া। ২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে। গুঞ্জন রয়েছে সিনেমাটি মুক্তি পাওয়ার পর পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। যদিও বিষয়টি নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।