ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আরিয়ানকে অপহরণ করতে চেয়েছিলেন সমীর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
‘আরিয়ানকে অপহরণ করতে চেয়েছিলেন সমীর’ আরিয়ান ও সমীর

শাহরুখ খানপুত্র আরিয়ান খানকে গ্রেফতার করে একের পর এক প্রশ্নে বিদ্ধ হচ্ছেন ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)-র কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। তার বিরুদ্ধে করা হচ্ছে চাঞ্চল্যকর সব অভিযোগ।

এনসিবির মুম্বাই জোনাল ডিরেক্টরের বিরুদ্ধে অভিযোগ করেই যাচ্ছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এবার এই অফিসারের বিরুদ্ধে ‘অপহরণের চেষ্টা’র অভিযোগ আনলেন তিনি।  

শুরু থেকেই নবাব মালিক দাবি করে আসছিলেন, ক্রুজে এনসিবির অভিযান পুরোটাই ছিল সমীরের ‘সাজানো নাটক’। মূলত আরিয়ানকে অপহরণ করে শাহরুখ খানের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করতে চেয়েছিলেন সমীর।  

হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে মালিক জানান, আরিয়ানকে কিডন্যাপ করে মাদক মামলায় তাকে ফাঁসানোর চেষ্টা করেছেন সমীর, কিন্তু তার পরিকল্পনা টেকেনি।  

এদিকে, ইতোমধ্যে চাঁদাবাজির অভিযোগ নিয়ে সমীরের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চালাচ্ছে এনসিবি। একই সঙ্গে আরিয়ান খানের মাদক মামলা তদন্ত থেকেও সরিয়ে দেওয়া হয়েছে তাকে।  

গোয়াগামী প্রমোদতরী থেকে ২ অক্টোবর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আটজনকে আটক করে এনসিবি। এরপর ১৬ ঘণ্টা জেরার পর তাদেরকে গ্রেফতার দেখানো হয়। এনসিবির দলটির নেতৃত্বে ছিলেন সমীর। পরে ওই মামলায় সবমিলিয়ে মোট ২০ জনকে গ্রেফতার হয়।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।