ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুনীতের চিকিৎসকের নিরাপত্তায় পুলিশ মোতায়েন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
পুনীতের চিকিৎসকের নিরাপত্তায় পুলিশ মোতায়েন পুনীত রাজকুমার

কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার গত ২৯ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। প্রিয় নায়কের অকাল মৃত্যু সহজে মেনে নিতে না পেরে প্রাণ যায় আরও তিন ভক্তের।

তার মধ্যে দু’জনের মৃত্যু হয় হৃদরোগে। একজন আত্মহত্যা করেন।

এবার ভক্তদের নিশানায় পুনীতের চিকিৎসক রামন রাও। তাদের দাবি, চিকিৎসকের অবহেলাই অভিনেতাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে।

এমন হুমকি ও প্রতিবাদের মুখে রামনের জন্য নিরাপত্তার দাবি করে দ্য প্রাইভেট হসপিটালস অ্যান্ড নার্সিং হোমস অ্যাসোসিয়েশন (পিএইচএএনএ)। ইতোমধ্যে নাকি ওই চিকিৎসকের বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বম্মাইয়ের কাছে রামনের নিরাপত্তার আর্জি জানান হসপিটালটির সভাপতি প্রসন্ন। তার আবেদনের পর রামনের নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়।  

পিএইচএএনএ-এর সভাপতি প্রসন্ন বলেন, ‘স্বাস্থ্য পরিষেবার ওপর যেভাবে আঙুল তোলা হচ্ছে, তা অন্যায়। মানুষের বোঝা উচিত, মৃত্যু কারও হাতে নেই। চিকিৎসকেরও নেই। ’

কিংবদন্তী অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার। এই অভিনেতাকে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সব থেকে ধনী অভিনেতা হিসেবে গণ্য করা হয়।

২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান পুনীত রাজকুমার। প্রায় ২৯ টি সিনেমায় অভিনয় করছেন পুনীত রাজকুমার। এর আগে শিশুশিল্পী হিসাবে ১২টি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেতা।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।