ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন ‘চড়ুইভাতি’খ্যাত অভিনেতা মামুনুল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
বিয়ে করলেন ‘চড়ুইভাতি’খ্যাত অভিনেতা মামুনুল মামুনুল হক-হাবিবা রহমান

বিয়ে করলেন ‘চুড়ুইভাতি’খ্যাত অভিনেতা মামুনুল হক। তার স্ত্রী হাবিবা রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক।

পাঁচ নভেম্বর ঘরোয়া পরিবেশে তাদের বিবাহ সম্পন্ন হয়।  

জানা যায়, মামুনুল ও হাবিবা দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৬ সালে কমন বন্ধুদের মাধ্যমে পরিচয় হয় তাদের।

করোনার কারণে এখনো মধুচন্দ্রিমায় যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেননি মামুনুল-হাবিবা দম্পতি। মামুনুল জানান, ইচ্ছে আছে আসছে শীতে সুন্দরবন ঘুরে আসার।

মামুনুল অভিনীত প্রথম নাটক আনিসুল হক রচিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘চড়ুইভাতি’ (২০০২)। নাটকের মাধ্যমে অপি করিম, ইলোরা গওহরের পাশাপাশি সবার কাছে পরিচিত হয়ে ওঠেন মামুনুল। নাটকে তার ছাত্র অবস্থার ‘মানবিক টানাপড়েন’ এবং চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার পারদর্শীতা দর্শকের মনে গেঁথে যায়।  

এরপর মামুনুলকে নানা চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ২০০৭ সাল পর্যন্ত ১২টির মতো নাটকে অভিনয় করেছিলেন। সম্প্রতি ‘পাতালঘর’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন।  

উন্নয়নকর্মী হিসেবে ব্যস্ত এই অভিনেতা দীর্ঘদিন আফ্রিকায় কাটিয়ে বর্তমানে দেশেই কাজ করছেন। বর্তমানে তিনি ইউনিসেফ-এ কর্মরত রয়েছেন। ভালো গল্প পেলে আবারও অভিনয়ে ফিরতে চান।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।