ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সূর্যবংশী: মুক্তির দুই দিনে আয় ৫০ কোটি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
সূর্যবংশী: মুক্তির দুই দিনে আয় ৫০ কোটি  ‘সূর্যবংশী’র দৃশ্যে অজয় দেবগন, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ ও রণবীর সিং

এবার একসঙ্গে পর্দায় দেখা গেছে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অজয় দেবগন ও রণবীর সিংকে। তারা অভিনয় করেছে ‘সূর্যবংশী’ সিনেমায়।

বহুল প্রতীক্ষিত সিনেমাটি শুক্রবার (৫ অক্টোবর) মুক্তি পায়।

জানা যায়, রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ ভারতের ৩ হাজার ৫১৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। এছাড়া বিশ্বের আরও ৬৬ দেশের ১ হাজার ৩০০ হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে এটি।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সিনেমাটি মুক্তির প্রথম দুই দিনে আয় ৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। তথ্যটি নিশ্চিত করেছেন বলিউডের সিনেমা ও বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ।  

তিনি জানান, প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও দর্শক ধরে রেখেছে সিনেমাটি। তৃতীয় দিন শেষে সহজেই ৭৫ কোটির মাইলফলক ছাড়িয়ে যাবে। ছুঁতে পারে ৮০ কোটির মাইলফলকও।

‘সূর্যবংশী’ সিনেমায় অ্যান্টি-টেরোরিজম স্কোয়াড প্রধানের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। সিনেমার চমক হিসেবে রাখা হয়েছে অজয় ও রণবীরকে।  

ধর্ম প্রোডাকশন প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, গুলশান গ্রোভার, অভিমন্যু সিং, নীহারিকা রাইজাদা, বিবন ভাতেনা, সিকান্দার খের, নিতিন ধীর, জাভেদ জাফরি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।