ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

স্বামীকে জেলে পাঠিয়ে হাসপাতালে ভর্তি পুনম 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
স্বামীকে জেলে পাঠিয়ে হাসপাতালে ভর্তি পুনম  স্বামী স্যাম বম্বের সঙ্গে পুনম পাণ্ডে

স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। অভিযোগের ভিত্তিতে তার স্বামীকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

অন্যদিকে পুনম ভর্তি হন হাসপাতালে।  

ভারতীয় সংবাদমাধ্যমকে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। তার অভিযোগের ভিত্তিতে পুনমের স্যাম বম্বকে গ্রেফতার করা হয়েছে। পুনম আপাতত হাসপাতালে ভর্তি আছেন।

এবারই প্রথম নয়, ২০২০ সালের সেপ্টেম্বরে একই অভিযোগ তুলেছিলেন পুনম। বিয়ের ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগও এনেছিলেন তিনি। বিয়ের পর হানিমুনে গিয়েও স্বামীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করেছিলেন তিনি।  

ওই সময় পুনম বলছিলেন, ‘স্যামের সঙ্গে কথা কাটাকাটি হয়। যা দ্রুতই মারাত্মক আকার নেয়। স্যাম আমার গলা টিপে ধরে। মনে হচ্ছিল আমার দমবন্ধ হয়ে মৃত্যু হবে। ’

সেই অভিযোগের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সব ভুলে আবারও একসঙ্গে থাকা শুরু করেন তারা। তখন পুনম বলেছিলেন, ‘আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে গিয়ে আবারও একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আসলে কী জানেন, আমরা একে অপরকে এতটাই ভালোবাসি, আসলে পাগলের মতো ভালোবাসি। ’

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa