ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

র‍্যাপ গান গাইলেন শুভ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
র‍্যাপ গান গাইলেন শুভ

ঢাকাই সিনেমার নায়ক আরিফিন শুভর নায়কের পাশাপাশি গায়ক হিসেবেও নামডাক আছে। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘অগ্নি’ সিনেমার ‘সহে না যাতনা’ গানের মাধ্যমে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আরিফিন শুভ।

সিনেমার পাশাপাশি এককভাবেও গানে কণ্ঠ দিয়েছেন।  

এবার প্রথম গাইলেন র‍্যাপ গান। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে নায়ক নিজে ‘অ্যাকশন র‍্যাপ’ গানে কণ্ঠ দিয়েছেন। তবে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় ব্যবহার করা করা হবে না গানটি। এটি সিনেমার প্রচারণার জন্যই।  

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সংগীত পরিচালক অদিত রহমান। কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং। সম্প্রতি এটির রেকর্ডিং হয়েছে ফ্যাটম্যান স্টুডিওতে। এডিশনাল অ্যারেঞ্জমেন্ট করেছেন মার্ক ডন। গানটি দর্শক শিগগিরই প্রকাশ হবে।  

প্রথম বারের মতো বিশ্বের তিনটি মহাদেশে একই দিনে (৩ ডিসেম্বর) মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ও প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি ঢাকার দর্শকদের সঙ্গে একই সময়ে নিউইয়র্ক, সিডনি এবং অকল্যান্ডের প্রেক্ষাগৃহেও প্রবাসীরা দেখতে পাবেন। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ছাড়া আরও ১১টি দেশে সিনেমাটি মুক্তি পাচ্ছে।
 
পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa