ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

এক বছর পর ব্যাংক অ্যাকাউন্ট ফিরে পেলেন রিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এক বছর পর ব্যাংক অ্যাকাউন্ট ফিরে পেলেন রিয়া রিয়া চক্রবর্তী

এক বছর ধরে নিজের সম্পত্তিতে দখল ছিল না বলিউডের বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। মাদক মামলা সংক্রান্ত (এনডিপিএস) আদালতের অনুমতিতে সম্প্রতি নিজের ব্যাংক অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন তিনি।

একইসঙ্গে ফিরে পেয়েছেন বাজেয়াপ্ত হওয়া তার ল্যাপটপ এবং ফোন।  

২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। এরপর থেকেই তার মৃত্যু তদন্ত নিয়ে তোলপাড় শুরু হয় বলিউডে। উঠে আসে মাদদকাণ্ডও। কাঠগড়ায় তোলা হয় সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়াকে। সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে এক মাসের হাজতবাসেও ছিলেন তিনি। রিয়া জামিন পেয়েছেন ২০২০ সালের অক্টোবর মাসে।

ব্যাংক অ্যাকাউন্ট ফেরত পেতে রিয়া যে আবেদন জমা দিয়েছেন তাতে লেখা, ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর মাসে তার অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে।  

রিয়ার লেখায়, তিনি পেশায় একজন মডেল এবং অভিনেত্রী। নিজের জীবনযাপনের ভার তার হাতে। তাছাড়া তার সংসারে এবং কর্মক্ষেত্রে যে মানুষরা কাজ করেন, তাদের বেতনের জন্য টাকা পয়সা তোলা ও জমানোর জন্য নিজের অ্যাকাউন্টগুলোর প্রয়োজন রয়েছে। তার ভাই শৌভিক চক্রবর্তীর যাবতীয় খরচ রিয়াকে চালাতে হয়। তাই ১০ মাস ধরে তার অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে রাখায় রিয়ার জীবন যাপনে অসুবিধা হচ্ছে। এমনই একাধিক কারণের কথা লেখা হয়েছে রিয়ার আবেদনে।

স্পেশাল পাবলিক প্রসিকিউটার অতুল সারপান্ডে জানিয়েছেন, সুশান্তর মৃত্যুর মামলায় তদন্তকারী কর্মকর্তারা ইতোমধ্যেই রিয়াকে তার জিনিসপত্র নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

কিন্তু অন্য দিক, নানা রকম আপত্তিও এসেছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রতিনিধি আইনজীবী অতুলের যুক্তি, যেহেতু মাদক-মামলার তদন্ত এখনও শেষ হয়নি, তাই এই মুহূর্তে বাজয়াপ্ত করা অ্যাকাউন্টগুলো চালু করে দিলে তদন্ত ক্ষতিগ্রস্ত হতে পারে। যদিও আদালতের রায় রিয়ার পক্ষেই এসেছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa