ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

পাত্রের নাম জানিয়ে ‘সারপ্রাইজ’ দিলেন মিম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
পাত্রের নাম জানিয়ে ‘সারপ্রাইজ’ দিলেন মিম সনি পোদ্দার-বিদ্যা সিনহা মিম

জন্মদিনে হবু বরের নাম প্রকাশ করলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বুধবার (১০ নভেম্বর) এ অভিনেত্রীর জন্মদিন 'সারপ্রাইজ' হিসেবে বিষয়টি সবার সামনে নিয়ে আসেন তিনি।

এদিন রাত ৯টা ১৫ মিনিটে ফেসবুকে হবু বরের সঙ্গে একটি ছবি শেয়ার করেন মিম। এর ক্যাপশনে বাগদানের বিষয়টিও জানান তিনি।  

মিম জানান, তার হবু স্বামীর নাম সনি পোদ্দার, তিনি কুমিল্লার ছেলে। পেশায় ব্যাংক কর্মকর্তা।

ছবির ক্যাপশনে মিম লেখেন, 'আমার সব হাসি তোমার সঙ্গে শুরু হয়েছিল ছয় বছর আগে। আজ একটি বিশেষ দিন, আজ চিরকালের শুরু। এক নতুন অধ্যায়ের সূচনা। অবশেষে এনগেজড। ' 

বিদ্যা সিনহা মিম ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন। একেবারে শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় কাজ করার। সিনেমাটিতে অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। প্রাপ্তির ব্যাপ্তিতে শুধু সাফল্যই যোগ হয়েছে। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।  

বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। এগুলোর কিছু অংশের শুটিং করেছেন, কিছুটা বাকি রয়েছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’। কথা চলছে আরও কয়েকটি চলচ্চিত্রের।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa