ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

আরিয়ানের দেহরক্ষী হতে আবেদনের হিড়িক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
আরিয়ানের দেহরক্ষী হতে আবেদনের হিড়িক আরিয়ান খান

ছেলে আরিয়ান খানের নিরাপত্তার জন্য দেহরক্ষী নিয়োগের পরিকল্পনা করেছেন শাহরুখ খান। যেকোনও বিপদের মুখে দেওয়াল হয়ে কেউ যেন দাঁড়ান আরিয়ানের সামনে, আগলে রাখুন ছেলেকে এমনটিই চান বলিউড বাদশাহ।

 

এ খবর জানাজানি হতেই ডজন ডজন আবেদন পত্র জমা পড়েছে শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’-এর অফিসে। বহু নিরাপত্তা সংস্থা এবং ব্যক্তিগত দেহরক্ষীরাও যোগাযোগ করা শুরু করেছেন শাহরুখ খানের সহকর্মীদের সঙ্গে।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ের এক প্রমোদতরীতে তল্লাশি চালায় এনসিবি। আটক করা হয় আরিয়ান, আরবাজ, মুনমুনসহ ৬ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টার জেরার পর ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয় তাদের।  

এই মামলায় নিম্ন আদালতে বারবার খারিজ হয়ে যায় আরিয়ানের জামিন। তারপর মুম্বাই হাইকোর্ট থেকে জামিন মঞ্জুর করলেও বেশ কিছু শর্ত দিয়ে ২৬ দিন জেলে থাকার পর আরিয়ানকে জামিন দেওয়া হয়।  

শর্তের মধ্যে অন্যতম প্রতি শুক্রবারের হাজিরা। এছাড়াও দেশ ছেড়ে কোথাও যেতে পারবেন না আরিয়ান এবং এই মামলার অন্যান্য অভিযুক্তদের সঙ্গেও যোগাযোগ করতে পারবে না।

এমন পরিস্থিতিতে কয়েকদিন পর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে যাবেন শাহরুখ। সিনেমাটির শুটিং হবে ইউরোপের দেশ স্পেনে। সেখানে যাওয়ার আগে ছেলে আরিয়ানকে সুরক্ষায় রেখে যেতে চান এ অভিনেতা।  

বাংলাদেশ সময়: ২০০০, নভেম্বর ১৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।