ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৬ বছর পর লাইভে আসছেন শখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
৬ বছর পর লাইভে আসছেন শখ আনিকা কবির শখ

আড়াল ভেঙে প্রকাশ্যে আসছেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। গত প্রায় ৬ বছর ধরে ক্যামেরা থেকে দূরে আছেন তিনি।

তবে এবার ধরা দিতে যাচ্ছেন এক সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘদিন পর হাজির হচ্ছেন সরাসরি লাইভ অনুষ্ঠানে।

তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় জাগো এফএম এর জনপ্রিয় সেলিব্রিটি শো ‘রাতাড্ডা’য় অংশ নেবেন শখ। দুই ঘণ্টার এই অনুষ্ঠানটি সোমবার (১৫ নভেম্বর) রাত ১০টায় প্রচার হবে।

অনুষ্ঠানে নিজের ক্যারিয়ার, সংসার ও সন্তানের মা হওয়া প্রসঙ্গে যাপিত জীবনের সংগ্রাম নিয়ে কথা বলবেন এই তারকা।  

এ প্রসঙ্গে শখ বলেন,‘আমি ক্যারিয়ারের চূড়ান্ত পর্যায় যেমন দেখেছি, তেমনি নিজের বয়সের সঙ্গে সঙ্গে জীবনের সংগ্রামটাও অনুভব করেছি। তারকা জীবনে মা হওয়াটাও একটা বড় সংগ্রাম। কারণ আমাকে অনেক কিছু সেক্রিফাইস করতে হয়েছে। এই একার সংগ্রাম প্রসঙ্গে বলে বোঝাতে পারবো না। বাইরে থেকে একজন পুরুষকে কিন্তু তার এই সেক্রিফাইসটা করতে হয় না। আজ সেই বিষয়েই বলার প্রয়োজন বোধ করেছি বলেই আমি লাইভে কথা বলতে চেয়েছি। ’

২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। ২৩ সেপ্টেম্বর রাজধানীর একটি হাসপাতালে প্রথমবার কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মেয়ের নাম রেখেছেন আনাহিতা রহমান আলিফ।

এর আগে চার বছর প্রেম করে ২০১৫ সালে অভিনেতা নিলয় আলমগীরকে গোপনে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙে যায় তাদের সংসার। এরপর থেকেই শোবিজ থেকে দূরে সরে দ্বিতীয় বিয়ে করে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছেন এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।