ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

নুসরাতের বিরুদ্ধে মামলায় জয় পেলেন নিখিল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
নুসরাতের বিরুদ্ধে মামলায় জয় পেলেন নিখিল নিখিল জৈন-নুসরাত জাহান

অবশেষে নুসরাত জাহানের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন ব্যবসায়ী নিখিল জৈন। নুসরাতের সঙ্গে সম্পর্ক শেষ করতে আদালতের দারস্থ হয়েছিলেন তিনি।

বুধবার (১৭ নভেম্বর) আলিপুর সিভিল কোর্ট তাদের বিয়ে খারিজ করে দেয়।  

অবশেষে জন্মদিনের বিশেষ দিনে নুসরাতের বিরুদ্ধে মামলায় জয়ী হলেন নিখিল।  নিখিলের কথায়, ‘এটাই এবারের জন্মদিনের সেরা উপহার। ’ 

তুরস্কে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরাত ও নিখিল। বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন! তুরস্কে নুসরাত ও নিখিলের বিয়ে হলেও ভারতে বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। সেই কারণেই অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের থেকে আলাদা হতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল ।

নিখিলের অ্যানালমেন্টের প্রস্তাবে রাজি ছিলেন না নুসরাত। বিবৃতি দিয়ে অভিনেত্রী-সংসদ সদস্য দাবি করেছিলেন, ভারতীয় আইন অনুযায়ী তার ও নিখিলের বিয়েই হয়নি। তারা শুধুমাত্র লিভ-ইন সম্পর্কে ছিলেন। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই আসে না। নুসরাতের সেই বিবৃতি নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল।  

কিন্তু এর মধ্যেই নিখিল ও নুসরাতের মধ্যে ঢুকে পড়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। আদালতে মামলা চলাকালীনই অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা জানিয়েছিলেন নুসরাত। জন্ম নিয়েছে যশরতের ঘরে পুত্র সন্তান ঈশান। এমনকী, প্রকাশ্যে যশকে স্বামী হিসেবে মেনে নেন নুসরাত।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa