ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ছেলেকে কোলে নিয়ে তৃতীয় বিয়ে করলেন পূজা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
ছেলেকে কোলে নিয়ে তৃতীয় বিয়ে করলেন পূজা পূজা-কুনাল ও তাদের সন্তান কৃষভ

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী পূজা ব্যানার্জির পুত্র কৃষভের বয়স এক। এবার তাকে নিয়েই বিয়ের পিড়িতে বসলেন এ অভিনেত্রী।

তবে এটি স্বামী কুণাল ভর্মার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০২০ সালে তাদের প্রথমবার বিয়ে হয়।  

অনেকের মনে প্রশ্ন আসতে পারে আগে বিয়ে করে থাকলে আবারও কেন বিয়ে করলেন পূজা-কুণাল?  সন্তান হওয়ার আগেই প্রেমিক কুণাল ভর্মার সঙ্গে ২০২০ সালে কোর্ট ম্যারেজ করেছিলেন এ অভিনেত্রী। করোনার পরিস্থিতির কারণে আয়োজন করে বিয়ে করতে পারেননি পূজা-কুনাল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এবার আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন তারা।

গেল ১৫ নভেম্বর বিয়ে করেছেন পূজা-কুনাল দম্পতি। বিয়ের অনুষ্ঠান হয় গোয়াতে। এর আগে ১৩ নভেম্বর থেকে শুরু হয় পূজা-কুণালের বিয়ের আচার-অনুষ্ঠান। তাদের বিয়ের অনুষ্ঠানে সঙ্গীত, মেহেদি, গায়ে হলুদ, দধিমঙ্গল কোনো কিছুই বাদ ছিল না।  

একে একে তার মেহেদি সন্ধ্যা, সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি দেখেছেন ভক্তরা। শেষে মঙ্গলবার (১৬ নভেম্বর) এসেছে বিয়ের ছবি। এতে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত, সদ্য বিবাহিত জুটিকে দেখে গেছে।  

বুধবার (১৭ অক্টোবর) সকালে পূজা ইনস্টাগ্রামে আরও দু’টি ছবি শেয়ার করেছেন। বিবরণে লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে। ’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছিল তাকে।

পূজা ভারতীয় টেলিভিশনে কাজ করার পাশাপাশি বাংলা সিনেমাতে কাজ করেছেন। দেব, সোহমের বিপরীতে নায়িকা হয়ে কাজ করেছেন তিনি। ‘হইচই আনলিমিটেড’, ‘লভেরিয়া’, ‘চ্যালেঞ্জ ২’ সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa